1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

অশালীন ও কুরিচিপূর্ণ মন্তব্যের জন্য রাউজান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন অপসারণ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৮০ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনাকে তার পদ থেকে অপসারণ করা হয়েছে।

১৪ ফেব্রুয়ারী রবিবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে অপসারণ করা হয়। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, তিনি ‘উপজেলা পরিষদের পরিকল্পনা ও সেবাপ্রদান’ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণে অংশগ্রহণকারী জনপ্রতিনিধি ও বিভিন্ন সরকারি কর্মকর্তাগণকে অকথ্যভাষায় গালমন্দ, অশালীন ও কুরিচিপূর্ণ মন্তব্যসহ ঔদ্ধ্যত্যপূর্ণ অসাধাচরণ করায় উপজেলা পরিষদ আইন-১৯৯৮ (উপজেলা পরিষদ (সংশোধন) আইন২০১১ দ্বারা সংশোধিত এর ১৩ (১) (গ) ধারা লঙ্গিত হয়েছে। একারণে জনস্বার্থে তাকে তার স্বীয় পদ থেকে অপসারণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিষয়টি বিভাগীয় কমিশনারের তদন্তে প্রমাণিত হওয়ার কথাও উল্লেখ করা হয়। উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করা হয়। এই প্রসঙ্গে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, প্রজ্ঞাপনের অনুলিপি পেয়ে আমরা বিষয়টি নিশ্চিত হয়েছে। ঔদ্ধ্যত্যপূর্ণ অসাধাচরণ করায় এটি হয়েছে। অবিলম্বে তা কার্যকর হবে বলেও জানিয়েছেন তিনি।

এ বিষয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনার মুঠোফোনে জানতে চাইলে কলটি উনার মেয়ে রিসিভ করেন। বার বার অনুরোধ করা শর্তেও তিনি ফোনটি ভাইস চেয়ারম্যানকে দেয়নি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com