1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

অসহায় ৫ হাজার পরিবারের জন্য ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দিলেন আ.লীগনেতা আমিনুল ইসলাম

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৭৯ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি “

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই স্লোগান কে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে ছড়িয়ে পড়া মহামারী ভয়ংকর করোনা ভাইরাস প্রতিরোধে ও মাহে রমজান মাস উপলক্ষে এবং লকডাউন পরিস্থিতিতে চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার কর্মহীন, দুস্থ অসহায় পরিবারের কথা চিন্তা করে ব্যক্তিগত উদ্যোগে উপহার স্বরুপ ইফতার ও সেহেরী সামগ্রী পৌছে দিয়ে মানবতার হাত আরও প্রসারিত করেছেন বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মানবপ্রেমিক জননেতা আলহাজ্ব মুহাম্মদ আমিনুল ইসলাম আমিন।

২৪ এপ্রিল”২০২১ইং শনিবার বিকেলে সাতকানিয়া উপজেলার বারোদুনা (আমিনুল ইসলামের নিজ) এলাকা থেকে আনুষ্ঠানিক ভাবে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন। বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আ.লীগের সংগ্রামী সাধারন সম্পাদক কর্মীবান্ধব নেতা মুহাম্মদ কুতুব উদ্দীন চৌধুরী। এ সময় কর্মহীন হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য সাতকানিয়ার প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান’দের হাতে এসব ইফতার-সেহেরী সামাগ্রী প্যাকেট গুলো তুলে দেন। আর এসব বিতরণ পর্যাক্রমে দুই উপজেলার ৫ হাজার কর্মহীন অসহায় পরিবারে মাঝে এসব ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এ বিষয়ে তদারকি করেন কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী সচিব বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ মিরান হোসেন মিরান। এসব বিতরণ করা প্রতি প্যকেটে রয়েছে চাল, চনা, পিয়াজ, তৈল, ডাল, লবন, চিনি ও সেমাই সহ ১৪ কেজি খাদ্যপণ্য। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে এবং উনার নির্দেশে সাতকানিয়া-লোহাগাড়ার প্রায় মানুষ ব্যবসায়ী ও কর্মজীবী।

তাই আমি এই সংকটময় সময়ে তাদের কথা চিন্তা করে এবং অসহায় ও কর্মহীন ঘরবন্দি মানুষের জন্য ৫ হাজার পরিবারের ঘরে ঘরে সামাজিক দূরত্ব বজায় রেখে জনসমাগম না করে এসব ইফতার সামগ্রী পাঠানোর জন্য দলীয় নেতা কর্মী ও জন-প্রতিনিধিদের’কে বলা হয়েছে। ইতিপূর্বেও আমি আমার সাধ্যমতে এলাকার অনেক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। এসব কার্যক্রম পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। একই সাথে তিনি এলাকার বিত্তশালীদেরকে জাতির এই কঠিন দুঃসময়ে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি। তিনি আরো বলেন, সারাদেশে ভয়াল ঘাতক মহামারি নোভেল করোনা ভাইরাস থেকে বাঁচার সবচেয়ে বড় উপায় হচ্ছে সামাজিক দূরুত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা। সে সাথে সাতকানিয়া-লোহাগাড়াবাসী তথা দেশবাসীর প্রতি আহ্বান জানান আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজের পরিবারকে সুস্থ রাখুন এবং সামাজিক দূরুত্ব বজায় রাখুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকারি আইন মেনে চলার কথাও বলেন তিনি। উক্ত ইফতার ও সেহেরী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, কার্যনির্বাহী সদস্য নাজিম উদ্দিন, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নছিমুল করিম সিকদার, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ান, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, স্থানীয় ইউপি মেম্বার সেলিম উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন ও সাতকানিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: এমরান সহ আরও বিভিন্ন নেতৃবৃন্দ ও জন-প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com