1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

অসহায় ৪’শত পরিবারকে ইফতার সামগ্রী পৌঁছে দিয়ে মানবতার হাত’কে আরও প্রসারিত করেছেন বিশিষ্ট সমাজসেবক ইদ্রিস কোম্পানি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৪৫ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বান্দরবনের লামা উপজেলার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুর্যোগের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় এবং পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে কিছু রোজাদার ব্যক্তি ও কর্মহীন ঘরবন্দি অসহায় পরিবারের কথা চিন্তা করে বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারন কর্মী হয়ে এবং চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশক্রমে নিজ অর্থায়নে ৪’শত অসহায় পরিবারকে ইফতার সামগ্রী দিয়ে মানবতার হাত আরও প্রসারিত করেছেন বাংলাদেশ আ.লীগ লামা উপজেলা শাখার কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ৫নং সরই ইউনিয়ন আ.লীগের সিনিয়র সদস্য বিশিষ্ট সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস কোম্পানি।

২৯ এপ্রিল”২০২১ইং বৃহস্পতিবার সকালে লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ৫নং সরই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দর্য্যধন ত্রিপুরা, সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা বেগম, আ.লীগের সভাপতি মুহাম্মদ আজিজুল্লাহ, আওয়ামীলীগ নেতা আব্দু শুক্কুর সহ আরও অনেকেই।

এ সময় ইদ্রিস কোম্পানি জানান, সরই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কিছু অসহায় খেটে-খাওয়া কর্মহীন ঘরবন্দী সাধারন মানুষের কথা চিন্তা করে আমার সার্ধ্যমতে তাদের কাছে ইফতার সামগ্রী নিজে গিয়ে ঘরে ঘরে পৌঁছে দেই। এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, সারা দেশব্যাপী অধিকাংশ জেলা- উপজেলাতেই চলছে লকডাউন এতে করে কর্মহীন হয়ে পড়েছে অনেকেই তাদের জীবনের সুরক্ষার্থে এবং ঘরে থাকা নিশ্চিতে সরকারের পাশাপাশি সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তিবর্গের উচিৎ এই দুঃসময়ে সাধারন মানুষের পাশে দাঁড়ানো। এসব ত্রাণ সামগ্রী প্রদান করে মানবতার হাত বাড়িয়ে দিয়ে তাদের সহযোগীতায় আসা। অসহায় এবং কর্মহীন পরিবারের মাঝে আমার পক্ষথেকে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সামর্থ্য থাকা পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান এ উদ্যোগামী আ.লীগ নেতা আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস কোম্পানি।

আসুন আমরা সচেতনতা,পরিচ্ছন্নতা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করণের মাধ্যমে এই মহামারি ভয়ংকর নোভেল করোনা ভাইরাসকে প্রতিরোধ করি এবং ঘরে থাকুন সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন। মহান আল্লাহ্ পাক আমাদেরকে সকল মসিবত থেকে রক্ষা করেন,,,আমিন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com