1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

অাহবায়ক: নুরুচ্ছফা চৌধুরী,সচিব: মিজানুর রহমান লোহাগাড়ায় বটতলী শহর উন্নয়ন কমিটি গঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২০৫ Time View
Tasib Internet and crest house


লোহাগাড়া প্রতিনিধি :
লোহাগাড়ায় বটতলী শহর উন্নয়ন কমিটির পূর্বের কমিটি বাতিল ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
১২ নভেম্বর বৃহস্পতিবার পুর্বের কমিটি বাতিল করে ১৩ জন বিশিষ্ট অাগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন (চট্টগ্রাম-১৫) সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবীব জিতু ।
কমিটিতে লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নুরুচ্ছফা চৌধুরীকে আহবায়ক এবং উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহবায়ক মো. মিজানুর রহমান মিজানকে সদস্য সচিব করা হয়েছে।
কমিটিতে মিয়া মোহাম্মদ শাহজাহানকে
যুগ্ম-আহবায়ক,লোহাগাড়া মা ও শিশু হাসপাতালের পরিচালক ওবাইদুল হককে যুগ্ম-আহবায়ক, মামুন অর রশিদ, মুহাম্মদ আকতার হোসেন, এরশাদুল হক, এম আখতারুজ্জামান চৌধুরী, মুহাম্মদ নাজিম, এনামুল হক, মুহাম্মদ সালাহ উদ্দিন, মুহাম্মদ হেলাল ও মুহাম্মদ সাইফুল ইসলামকে সদস্য করা হয়েছে।
লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন আহবায়ক কমিটি অনুমোদন দেওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়েছেন লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন আহবায়ক কমিটির আহবায়ক মো. নুরুচ্ছফা চৌধুরী ও সদস্য সচিব মিজানুর রহমান মিজানসহ নব গঠিত কমিটির সকল নেতৃবৃন্দরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com