1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১০ অপরাহ্ন

আইন-শৃঙ্খলাবিঘ্ন করলে আমার দলের হলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে–উপজেলা বিএনপি আহবায়ক বাহার

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৬ Time View
Tasib Internet and crest house

।রফিকুল আলম :

ফটিকছড়ির উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্মরণকালের বৃহৎ মিছিল অনুষ্ঠিত হয়েছে গত ৯ আগষ্ট। প্রায় এক কিলোমিটার সড়ক জুড়ে স্লোগানে স্লোগানে মুখরিত ছিল উপজেলা সদর। মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির আহবায়ক কর্ণেল (অব:) আজিম উল্লাহ বাহার। মিছিল শেষে কোটা আন্দোলনে শহীদের স্মরণে মোনাজাত ও ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

অনুষ্ঠান শেষে উপজেলার শহীদ আবু সাঈদ চত্ত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আজিম উল্লাহ বাহার বলেন, আমরা পনের বছর আন্দোলন করে যে স্বৈরশাসক কে ক্ষমতা থেকে নামাতে পারিনি আবু সাঈদ মুগ্ধরা তাজা প্রাণ দিয়ে সেটা পেরেছে। এরা বীর, এদের প্রজন্মের পর প্রজন্ম স্মরণ করবে। তাদের এই অর্জন কোনভাবে নষ্ট হতে দেওয়া যাবে না। তিনি আরো বলেন, দুষ্কৃতকারীদের হুশিয়ার দিয়ে বলেন, আইন-শৃঙ্খলাবিঘ্ন করে যারা ভাংচুর লুটপাট করে তারা যদি আমার দলের ও হয় তাদের ছাড় দেওয়া হবেন না। বাহার আরো বলেন, শীঘ্রই পুলিশ প্রশাসন তাদের কাজ শুরু করবে। আমি তাদের সাথে কথা বলেছি, আমরা প্রশাসনকে পূর্ণ সহযোগিতা করবো।

সভায় উপজেলা বিএনপির সদস্য সচিব জহির আজমের সঞ্চালনায় বিএনপি নেতা শওকত উল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী, লেলাং ইউপি প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেন, বোরহান উদ্দিন,যুবদল নেতা মোর্শেদ হাজারী, ইদ্রিস মিয়া ইলিয়াছ,নুরুল আমিন,মাহমুদুল হাসান দিলু, হাসান চৌধুরী দিপু,ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার মুন্না, আবদুল্লাহ আল মামুনসহ বিএনপি, ছাত্রদল, যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com