1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতা আবু সৈয়দ আলমগীরের জন্মদিন পালিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ২৫২ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

বিনাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট দলিল লেখক আবু সৈয়দ আলমগীরের জন্মদিন পালিত হয়েছে। ৪ জানুয়ারি রবিবার সারাদিন ব্যাপী সাবেক ছাত্রনেতা আবু ছৈয়দ আলমগীরের জন্মদিবস উপলক্ষে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে জম্মদিনের উৎসব পালন করা হয়।

এছাড়া সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক সহ বিভিন্ন মাধ্যমে এই নেতাকে শুভেচ্ছা জানান অগনিত ভক্ত ও শুভানুধায়ীরা। সন্ধ্যায় কাগতিয়া বাজার ও মুন্সির ঘাটা এলাকায় কেক কেটে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শিমুল বিশ্বাস ও ইউপি সদস্য ও সাবেক ছাত্রনেতা পল্টন দেবসহ স্থানীয়

আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জম্মদিন পালন করেন। এসময় বিনাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ছৈয়দ আলমগীর বিনাজুরী বাসীর প্রতি আন্তরিকতা, আস্তা ও ভালবাসরা প্রতি কৃতঋণ জানিয়ে বলেন, বিনাজুরী বাসী আমাকে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রতিক নিয়ে নির্বাচন করার অনুরোধ জানিয়েছেন।

আমি জনগনের চাওয়া ও সমর্থন নিয়ে জনগনের পাশে থাকতে চাই। রাউজানের সাংসদ আমার অভিবাবক জননেতা এবিএম ফজলে করিম চৌধুরীর পরামর্শ ক্রমে এগিয়ে যাচ্ছি। আমার নেতা ও দল যদি আমাকে যোগ্য মনে করেন আমি আগামী নির্বাচনে দলের প্রার্থী হবো। আমি প্রিয় নেতা ফজলে করিম চৌধুরীর বাহিরে গিয়ে কিছু করবো না। আমার নেতা ও জনগন আমার প্রাণ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com