1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

আধুনগর ইউপি নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে সংবাদ সম্মেলন করেছেন আইয়ুব মিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৬৬ Time View
Tasib Internet and crest house

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে সংবাদ সম্মেলন করেছেন টেবিল ফ্যান প্রতিকে (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া চৌধুরী।

১৭ অক্টোবর”২০২০ইং শনিবার দুপুর ১টা ৩০মিনিটের দিকে আধুনগর বাজারস্থ মার্কেটের দ্বিতীয় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বর্তমান আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে (স্বতন্ত্র) টেবিল ফ্যান প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া চৌধুরী।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি দীর্ঘ ৪৬ বৎসর আপনাদের খেদমত করেছি । সার্বক্ষনিক আপনাদের কল্যাণে নিয়ােজিত ছিলাম । কতটুকু করেছি আপনারা বিবেচনা করবেন । মানুষ হিসেবে কোন ভূল হলে আপনারা ক্ষমার চোখে দেখবেন । দীর্ঘ ৪৬ বছর যাবৎ আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে দায়িত্ব পালন করেছি। পর্যায়ক্রমে আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। যথাক্রমে সাবেক সাধারণ সম্পাদক , ও সভাপতি আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগ,সাবেক অর্থ সম্পাদক লােহাগাড়া উপজেলা আওয়ামীলীগ,বর্তমান সিনিয়র সহ সভাপতি হিসাবে লােহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দায়িত্ব পালন করে আসছি।১৯৯১ এর জাতীয় নির্বাচনে আমি দায়িত্ব পালনরত অবস্থায় অনেক মামলা মােকদ্দমা ও নির্যাতনের স্বীকার হয়েছি।

একাধিকবার ইউনিয়ন মেম্বার ও চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। বর্তমানে আধুনগর ইউনিয় পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসতেছি। আমার শৈশব কৈশাের ও যৌবন কাটিয়েছি বাংলাদেশ আওয়ামীলীগ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে । তাই আমি চাই আধুনগর ইউনিয়ন হােক আগামী দিনের ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর।

আসন্ন আগামী ২০শে অক্টোবর”২০২০ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেবিল ফ্যান মার্কায় বিজয়ী হলে এলাকার সাধারন জনগনের জন্য অতীতের ন্যায় যে উন্নয়ন কাজ করছি তা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। আমি দলীয় মনােনয়ন না পেলেও সর্বস্থরের জনগনের আন্তরিক ভালােবাসায় নির্বাচন করিতে বাধ্য হয়েছি । আমার আচরনে আশা করি এবং হলফ করে বলতে পারি কারাে মনে আমি কোন দিনও বিন্দু মাত্র কষ্ট দেই নি। আমাকে কোন দিনও দূর্নীতি , স্বজনপ্রীতি বা তসরুপ এর মতাে নীতিবর্জিত কর্মকান্ড স্পর্শ করতে পারে নাই।আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে টেবিল ফ্যান মার্কার প্রতীক নিয়ে নির্বাচন করতে যাচ্ছি । তবে আমি কিছুটা শংকিত , আমি আশংকা করছি নির্বাচনে আমার প্রতিপক্ষ প্রার্থীদের মধ্যে কেউ হয়তোবা জনরায় নিয়ে ভীত থাকার কারণে রক্তপাতের মতাে কর্মকান্ড সংঘঠিত করার অভিপ্রায়ে সংঘবদ্ধ হচ্ছে শুনতে পাচ্ছি।

ইতিমধ্যে, আমার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের হুমকি প্রদান করা হয়েছে কয়েকটি জায়গায়। আমার কোন এজেন্ট নির্বাচনের দিন ভােট কেন্দ্রে না আসার জন্যে নানা প্রকারের হুমকি প্রদর্শন করা হচ্ছে । আমি নিশ্চিত যে,এই আধুনগর ইউনিয়নের জনগন যদি তাদের রায় প্রদানে কোন প্রকার বাধা সম্মুখীন না হয় , তাহলে আমি জনগনের রায়ে আমার বিগত ৪৬ বছরের নাগরিক সেবার প্রতিফলন আমি পাবাে ইনশা-আল্লাহ্।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন চেয়ারম্যান থাকার কারণে এই এলাকার জনগন আমার প্রাণপ্রিয় হিসাবে যেন কোন রক্তপাতের মতাে কর্মকান্ড না হয় এবং যার যার ভােট সুষ্ঠুভাবে প্রয়ােগ করতে পারে শেষ রক্ত বিন্দু দিয়ে চেষ্টা করে যাবো। তবে সাংবাদিকরা জাতির বিবেক। আপনারা জনগনের বিবেক হিসাবে এবং মানুষের অধিকার পাহারাদার হিসাবে আপনাদের মাধ্যমে সম্মানিত প্রশাসনকে সুষ্ঠু ও সুন্দর ভােট নির্বাচন করার জন্য আকুল আবেদন করছি । জয় পরাজয় যা হােক তাই মেনে নেবুও।একটি বিশেষ মহল আইনশৃঙ্খলা বাহিনীর সুনাম নষ্ট করার মানষে এলাকায় সাধারণ ভােটারের কাছে প্রচার করছে যে , আইন শৃঙ্খলা বাহিনীর লােকজন তাদের পক্ষে কাজ করছে এবং তাদের বিজয় সুনিশ্চিত । আমি এখনও আশা করছি ইহা একটি মিথ্যা অপপ্রচার এবং নির্বাচনী বৈতরনী পার হওয়ার এটি অপকৌশল মাত্র।

আমি সম্মানিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে একটি আহ্বান রাখতে চাই , আপনারা আপনাদের পবিত্র দায়িত্ব পালনকালে কারাে প্রতি ন্যূনতম দয়া কৃপা বা আবেগের বশবর্তী না হয়ে সুষ্ঠ সুন্দর এবং সফল একটি নির্বাচন উপহার দিন। আপনাদের প্রতি আমার অগাধ বিশ্বাস রয়েছে।
মাননীয় জেলা প্রশাসক , মাননীয় পুলিশ সুপার, উপজেলা নিবহিী কর্মকর্তা লােহাগাড়া উপজেলা , মাননীয় অতিরিক্ত পুলিশ সুপার( সাতকানিয়া সার্কেল), ভারপ্রাপ্ত কর্মকর্তা লােহাগাড়া থানা সহ সকলের নিকট আমার আকুল আবেদন যে, আপনারা এখন হতে নির্বাচন শেষ হওয়া পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষার্থে সর্বোচ্চ দায়িত্বটুকু পালন করে এই ইউনিয়ন এর ভােটারদের তাদের রায় প্রদানে সাহায্য চেয়েছেন তিনি।

এ সময় অত্র ইউনিয়নের বিভিন্ন পেশাজীবী মানুষ, দলীয় নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ’রা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com