1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

আনোয়ারায় কলেজ ছাত্র খুন! খুনির শাস্তির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন,আনোয়ারা(চট্টগ্রাম)প্রতিনিধি

আনোয়ারায় রহস্যজনক আবদুল্লাহ আল মাসুম (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।ধারণা করা হচ্ছে রাতের অন্ধকারে কেউ তাকে খুন করেছে।

শনিবার (২ অক্টোবর) মধ্যরাত পৌণে ২টার সময় উপজেলা সদরের ইছামতি এলাকা থেকে ওই কলেজ ছাত্রের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাসুম আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মো. ইউছুপের ছেলে। মাসুম আনোয়ারা সরকারি কলেজে দ্বাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।এদিকে মরদেহ উদ্ধারের পর থেকে ক্ষোভে ফুঁসছে নিহতের স্বজন ও এলাকাবাসীরা।

তারা এ ঘটনায় সুষ্ঠু তদন্তপূর্বক জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে বিক্ষোভ করেছে। নিহতের পরিবার জানায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদর থেকে অপর একজনের সাথে মোটরসাইকেলে চড়ে উপজেলার ইছামতি এলাকায় যান মাসুম। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। রাত পৌণে ২টার সময় পুলিশ গিয়ে মাসুমের লাশ উদ্ধার করে।নিহতের পিতা আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মো. ইউছুপ বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে।

আমি এ হত্যাকাণ্ডের সঠিক তদন্ত দাবি করছি। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, আমরা মরদেহ উদ্ধার করেছি। লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারে করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com