1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত দুই বন্ধু

Reporter Name
  • Update Time : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ২৬৮ Time View
Tasib Internet and crest house

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার পিএবি সড়কে মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে আরমান হায়দার (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে । এই ঘটনায় গুরুতর আহত হয়েছে তার দুই বন্ধু মোটরসাইকেল আরোহী।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে বিয়ে বাড়ি থেকে ফেরার সময় উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের সরকার হাট এলাকার পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান হায়দার কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা গ্রামের লোকমান হায়দারের ছেলে। আহত দুই বন্ধু রাউজান উপজেলার আকাশ দে(২৩) এবং জিইসি এলাকার ইমতিয়াজ মাহমুদ (২২)।তারা তিনজন নগরীর ন্যাশনাল পলিটেকনিক কলেজ এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ছাত্র ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আনুমানিক১১ টার দিকে বাঁশখালীর দিক থেকে আসা একটি মোটর সাইকেল তৈলারদ্বীপ সেতুর পুরাতন টোলবক্স এলাকায় সড়কের গতিরোধকের সাথে ধাক্কা খেয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো জ ০৫-০২৯১) সামনে ছিটকে পড়ে পিষ্ট হয়। এতে আরমান ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অপর দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত আরমানের স্বজনরা জানায়, আরমান ও তার দুই বন্ধুসহ বাঁশখালীতে বৃহস্পতিবার একটি বিয়ে অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে আনোয়ারা উপজেলার সরকার-হাট এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় আরমানের মৃত্যু হয়। তাঁরা তিনজন একই কলেজের শিক্ষার্থী। শনিবার সকাল এগারোটায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, গতকাল রাতে সরকার-হাট এলাকায় বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আরোহীর মৃত্যু হয় অপর দুই আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার হাসপাতালে প্রেরণ করে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com