1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

আনোয়ারায় পুকুরে ডুবে আড়াই বছরের শিশুর মৃত্যু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২৫ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পুকুরে ডুবে মোহাম্মদ সোহান (৩) এক শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার(৫ জুলাই) দুপুর ৩টার দিকে উপজেলার ১০নং হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ সোহান উপজেলার হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামের মোহাম্মদ মোহাম্মদ ইয়াকুবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার দুপুর ৩টার দিকে পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির পুকুরে হাত পরিষ্কার করতে গিয়ে পা পিছলে পানিতে পড়ে যায় সোহান।পরে পরিবারের সদস্যদের খোঁজাখুঁজি শুরু করলে কিছুক্ষণ পর পুকুর থেকে তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাচা সম্পর্কিত মোহাম্মদ আসিফ বলেন,দুপুরে পরিবারের সদস্যদের সাথে আম খেয়ে পরিবারের পুকুরে হাত পরিষ্কার করতে গেলে সবার অজান্তে পা পিছলে পুকুরে পড়ে যায় সোহান।পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর থেকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ সাজিয়া বলেন, সোমবার দুপুরে উপজেলার হাইলধর দক্ষিণ ইছাখালী গ্রামের আাড়াই বছর বয়সের একটি শিশুকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তার আগেই শিশুটির মৃত্যু হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com