1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

আনোয়ারায় প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২০৫ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে আনোয়ারা উপজেলার ১০টি ইউনিয়নের প্রার্থীদের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২৭ ডিসেম্বর) বেলা ৩টার সময় বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী মুক্তমঞ্চ প্রাঙ্গনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারা সার্কেলের এএসপি হুমায়ুন কবির।
এ সময় আরও বক্তব্য রাখেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার, রির্টানিং অফিসার ডাঃ দেলোয়ার হোসেন, ফেরদৌস আহমেদ, রমজান আলী।

এসময় প্রার্থীরা তাদের নিজ নির্বাচনী এলাকার সমস্যাগুলো নিয়ে প্রশাসনকে অবহিত করেন। এর আগে উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার খালেদ নির্বাচনী আচরণ বিধি নিয়ে আলোচনা করেন।

সভায় প্রশাসনের কর্মকর্তারা প্রার্থীদের আশ্বস্ত করে বলেন, আনোয়ারায় শতভাগ সুষ্টু নির্বাচন হবে। আপনারা ভোটারদের কাছে যান তাদেরকে বলেন, ভোট অবাধ সুষ্ট হবে নিরপেক্ষ হবে। আপনারা নিশ্চিন্তে ভোট দিতে পারবেন।
নির্বাচনে আইন অমান্য করলে সে যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানান তারা। আমরা এখানে চাকুরি করি। যে কোন সময় বদলি হয়ে অন্য জেলায় চলে যাবো। কিন্তু আপনারা ঘুম থেকে উঠে যাদের মুখ দেখবেন তাদের সাথে এ নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার হানাহানি করবেন না। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। আর কেউ এ শান্তি বিনষ্ট করতে চাইলে কাউকে ছাড় দেওয়া হবে না।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com