1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

আনোয়ারায় ২ নির্মাণ শ্রমিকদের রহস্যজনক মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৮৬ Time View
Tasib Internet and crest house

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে ।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে। তবে এই দুই শ্রমিকের মৃত্যু নিয়ে বজ্রপাত না অন্য কিছু তা নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

রোববার (২৩ মে) সন্ধ্যা ৭টার সময় উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া এলাকার গোদার পাড়া পোল নামক স্থানে তাদের মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।

নিহতরা হলেন, উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম বরৈয়া গ্রামের
হাজী আরবান আলী বাড়ীর আজিজুল রহমানের ছেলে মোহাম্মদ আবুল কাশেম (৩৮) এবং একই এলাকার লালু মাঝির বাড়ির
মৃত অচু মিয়ার ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৪৫) ।
তারা দুজনই রাজ মিস্ত্রীর কাজ করতো বলে পরিবার সূত্র নিশ্চিত করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত ইলিয়াসের বড় ছেলে মোহাম্মদ সুমন ও নিহত মোহাম্মদ আবুল কাশেম বড় ভাই আহম্মদ মিয়া ।

জানা যায়,মোহাম্মদ আবুল কাশেম ও মোহাম্মদ ইলিয়াছ গহিরার বার আউলিয়া গ্রামে রাজমিস্ত্রী কাজ করতে গিয়েছিলেন রবিবার সকালে কাজ শেষ সন্ধ্যায় আসার সময় অতিরিক্ত ভারী বর্ষণ ও বজ্রপাত শুরু হওয়ায় তারা খোলা মাঠ দিয়ে বাড়ি আসছিলো । তারপর থেকে তাদের আর খুঁজে পাওয়া যায়নি । স্বজনরা খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত তিনটার দিকে বাড়ির পাশের বিলের মধ্যে তাদের দুজনের লাশ দেখতে পাই নিহত ইলিয়াসের ছেলে সুমনসহ তার স্বজনরা । বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি থানায় বিষয়টি জানায় । পরবর্তীতে পুলিশ গিয়ে লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

নিহত ইলিয়াসের স্ত্রী আনোয়ারা বেগম বলেন, আমার স্বামী সাথে সর্বশেষ রবিবার সন্ধ্যা ৬ টায় মোবাইলে মাধ্যমে কথা হয় । ওনারা বাড়িতে আসার জন্য রওনা হয়েছিলো । তারপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যায়নি মোবাইল ও বন্ধ ছিলো। আমার ছেলে ও তার প্রতিবেশি বন্ধুদের রাত দুইটায় খোঁজতে বের হলে গ্রামের পাশে বিলে তার বাবা ও
মোহাম্মদ আবুল কাশেমের মৃতদেহ পড়ে থাকতে দেখে।

৯নং ওয়ার্ড ইউপি সদস্য মুহাম্মদ সিরাজুল ইসলাম বলেন , উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম বরৈয়া গ্রামের ২ নির্মাণ শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনা স্থলে যাই এবং কিভাবে এই ঘটনা ঘটেছে স্থানীয়দের সাথে কথা বলছি । সকলের ভাষ্যমতে সন্ধ্যার বজ্রপাতে তাদের মধ্যে হয়েছে বলে ধারনা করছে। মৃত্যু ঘটনা তদন্ত করছে পুলিশ । লাশ আজকে তদন্ত জন্য মর্গে নেওয়া হচ্ছে । পরবর্তীতে জানা যাবে মৃত্যুর কারণ ।

এই বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার তদন্ত অফিসার সৈয়দ ওমর বলেন, সোমবার দিবাগত রাতে ফসলি জমিতে লাশ পাওয়ার ঘটনা জানতে পারলে আমাদের একটি টিম গিয়ে সেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে ওরা বজ্রপাতে আক্রান্ত হয়ে মারা গেছে । সঠিক তথ্য জানার জন্য আমরা লাশ গুলো ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো ব্যবস্থা করছি ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com