1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

আনোয়ারায় ৫ লাখ ১৭ হাজার টাকা মূল্যের মাদকদ্রব্যসহ র‌্যাবের হাতে ২মাদক কারবারি আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

শনিবার (১৯ জুন) সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত উপজেলার বারশত ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একই এলাকা থেকে মোছাঃ কহিনুর বেগম (৩৫) ও মোঃ দেলোয়ার হোসেন (২৬) নামে দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা।

এই সময় তাদের কাছ থেকে আনুমানিক ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের ১,১৫০ পিস ইয়াবা , ৭৫ হাজার টাকা মূল্যের ১০০ লিটার চোলাই মদ এবং ৯৭ হাজার ৫০০ টাকা মূল্যের ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয় ।

রবিবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত সাঁড়াশি অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মহিলা র‌্যাব সদস্যদের সহায়তায় মোছাঃ কহিনুর বেগম আটক করা হয় পরে স্থানীয়দের তথ্য মতে তার প্রদর্শিত বসত ঘর তল্লাশি করে নিজ হেফাজতে থাকা আটটি গ্যালন হতে ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয় । সে দীর্ঘদিন যাবত মাদক তৈরীর উপকরন (ওয়াশ) দ্বারা চোলাই মদ তৈরী করে, পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা।

একই এলাকায় অপর অভিযানে ওমর মিয়া ছেলে মোঃ দেলোয়ার হোসেনের বসত ঘর তল্লাশি করে ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com