1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

আন্তর্জাতিক অবিবাসী দিবস উপলক্ষে ফটিকছড়িতে র্্যালী ও আলোচনা সভা অনুষ্টিত।।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ Time View

ফটিকছড়ি প্রতিনিধি

Tasib Internet and crest house

“শতবর্ষে জাতির পিতা,সুবর্ণে স্বাধীনতা, অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা।” এ শ্লোগান গান নিয়ে আন্তর্জাতিক অবিবাসী দিবস ২০২১ উপলক্ষে ফটিকছড়িতের্্যালী শেষে আলোচনা সভা ১৮ ডিসেম্বর উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক হল রুমে অনুষ্টিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান। প্রত্যাশীর এরিয়া ম্যানেজার জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর হোসাইন মুহাম্মদ এমরান ,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাজিব আশ্চায্য,ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী,সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর রফিকুল আলম।
সিমস প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সুমন কান্তি নাথের সঞ্চলনায় অনুষ্টিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন,কারিতাস এরিয়া ম্যানেজার বিজন মজুমদার, বীর কান্তি চাকমা ও সেলিম সরকার।
সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান বলেন, প্রবাসীরা যে শ্রম দিয়ে দেশে অর্থ প্রেরণ করে, দেশের উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। তাদের কখনো অবহেলা করা যাবে না। তিনি আরো বলেন,বেকাররা কাজ শিখে প্রবাসে গেলে নিজের জীবনকে আরো উন্নত করতে পারবে। বেকারদের নানা ধরনের প্রশিক্ষনের জন্য আগামী কিছু দিনের মধ্য আশা করি ফটিকছড়ি পৌরসভায় প্রস্তাবিত টিটিসি হলে এলাকার মানুষ অনেক উপকৃত হবে।
সভায় অন্যান্য বক্তারা বেকার যুবকদের প্রশিক্ষন ও নিরাপদ অভিবাসন বিষয়ক কার্যক্রম সহ প্রবাসীদের নানা সমস্যার কথা তুলে ধরেন এবং দেশের বিমান বন্দর গুলোতে প্রবাসীদের হয়রানীর বিষয়ে বক্তব্য রাখেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com