1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

আপনারা ময়মনসিংহের হলেও আপনারা এদেশের নাগরিকঃ মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২১৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

আসন্ন রাউজান পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার বসবাসরত বৃহত্তম ময়মনসিংহ বাসী আয়োজিত মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ নভেম্বার) সন্ধ্যায় মুন্সিরঘাটাস্থ কাজী বাড়ী মাঠে স্থনীয় পৌর কাউন্সিলর আজাদ হোসেনের সভাপতিত্বে ও মুহাম্মদ ইউসুফের পরিচালনায় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন মেয়রপ্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, যুবলীগ নেতা সারজু মোহাম্মদ নাছের, আলমগীর আলী, আবু ছালেক, ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, শামসুল আলম, মোহাম্মদ হাসেম প্রমূখ।

মেয়র প্রার্থী জমির উদ্দিন পারভেজ বলেন, আপনারা ময়মনসিংহ এলাকার হলেও আপনারা এদেশের নাগরিক। আপনারা জীবন ও জীবিকারর জন্য এখানে এসেছেন। আপনারা বিভিন্ন সমস্যায় জর্জরিত। আপনাদের যেই কোন সমস্যায় আমি ছিলাম। ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে চাই।

তিনি বলেন আমি মেয়র নির্বাচিত হতে পারিবা না পারি আপনার জন্য এক জায়গায় বাসস্থান ও করবস্থান করা হবে। যাতে আপনাদের মতো করে এক পরিবার হয়ে থাকতে পারেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com