1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের ব্যাতিক্রমী উদ্যোগ দোহাজারীতে রোগীসহ ২ হাজার সুবিধা বঞ্চিতরা পেল রান্না করা খাবার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৯৩ Time View
Tasib Internet and crest house


দোহাজারীতে মরহুম আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন ব্যাতিক্রমী উদ্যোগের অংশ হিসেবে ২৭ এপ্রিল (মঙ্গলবার) বিকালে দোহাজারী হাসপাতালের রোগী,সুবিধা বঞ্চিত ও পৌরসদরের পথচারীসহ প্রায় ২ হাজার লোকদের মধ্যে রান্না করা খাবার (ভাত,মুরগী,ডাল,ডিম) বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, মরহুম আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম, ফাউন্ডেশনের কো- চেয়ারম্যান ও দোহাজারী পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সোলায়মান, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা নুর মোহাম্মদ, জুয়েল, এরফান, মোস্তাফিজ প্রমুখ।

খাবার বিতরণকালে ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম বলেন, তার পিতা মরহুম আলহাজ্ব আবুল কাশেম লেদু দোহাজারীবাসীর একজন প্রিয় মানুষ ছিলেন বলে দোহাজারীর মানুষ বার বার তাকে দোহাজারী ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন।

গত ৭ বছর পূর্বে তার পিতার মৃত্যুর পর থেকে আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন নামে সংগঠন করে আত্মমানবতার সেবার উদ্যোশে দোহাজারী শিক্ষার অবকাঠামো উন্নয়ন, দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো,বন্যা,মহামারীসহ যে কোন প্রাকৃতিক দূর্যোগ,সামাজিক উন্নয়ন মূলককাজে অংশ গ্রহণ, গরীব,অসহায়,দুস্থ মানুষের জন্য এ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় করোনা মহামারী’র এ দূঃসময়ে দোহাজারী হাসপাতালের রোগীসহ দোহাজারী পৌরসভার মহাসড়কে পথচারী মানুষের মাঝে এক বেলা খাবার তুলে দিতে পেরে নিজেকে আনন্দিত মনে করছেন। ভবিষ্যতেও অতিতের মত উক্ত ফাউন্ডেশন দোহাজারী আপমর জনসাধারণের সুখে ও দুখে পাশে থাকবেন বলে তিনি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com