1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

আবু সাইদ সহ আন্দোলনে শহীদদের রক্ত আজ বৃথা যায়নি, আন্দোলন করে সে স্বৈরাশাসককে উৎখাত করেছে। সংবাদ সম্মেলনে – সরোয়ার আলমগীর

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ১৫ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম :
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শিল্পপতি সরোয়ার আলমগীর বলেছেন, ফটিকছড়ি সংখ্যালঘুদের আমি অভয় দিয়েছি। কেউ যাতে তাদের কোন ধর্মীয় স্থাপনায় হামলা করতে না পারে। যদি কেউ এরকম হামলার চেষ্টা করে তাহলে তাদেরকে ছাড় দেওয়া হবে না। বুধবার ৭ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ফটিকছড়ি সদর সানমুন কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যারা লুটপাট করছে,ধ্বংসাত্বক কর্মকান্ড করছে তারা রাজনৈতিক কর্মী হতে পারেনা। তাদের সাথে বি এন পির কোন সম্পর্ক নাই।
ফটিকছড়ি শান্ত ও নিরাপদ রাখতে ,সাম্প্রদায়িক সম্প্রতী বজায় রাখতে আমরা সচেষ্ট। আমরা উপজেলা বি এন পি এক ও ঐক্যবদ্ধ।
বিএনপি নেতা সরোয়ার আরো বলেন, আমাদের আবু সাঈদ একবার গুলি খেয়ে সরে যায়নি। সে পুনরায় আবার উঠে দাঁড়িয়েছে,তারপর পুলিশ তাকে আবার গুলি করে। সেই গুলিতে রক্তাক্ত হয়ে যায়।  সেই আবু সাইদের রক্ত আজ বৃথা যায়নি।
এ বিজয় ছাত্র-জনতাসহ গণতান্ত্রিক আন্দোলনের কর্মীদের।
তিনি আরো বলেন,গত ১৬টি বছর ধরে আওয়ামী সন্ত্রাসীরা পুলিশ নিয়ে জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদেরকে রাত বেড়াতে
হয়রানি করেছে। আবু সাঈদরা আজ আন্দোলন করে সে স্বৈরাশাসককে উৎখাত করেছে।
ছাত্র আন্দোলনকে সফল
করতে জাতীয়তাবাদী বিএনপি -জামাত ইসলাম সাপোর্ট দিয়েছে। এ আন্দোলনে ছাত্রশিবির ও ছাত্রদলের রক্ত ঝরেছে। এর পাশাপাশি হেফাজত ইসলাম ও সহযোগিতা করেছে।

সরোয়ার আলমগীর বলেন, দেশের বিভিন্ন জায়গায় মাজার মন্দির এবং বিভিন্ন স্থাপনে হামলা হচ্ছে। এসব কারা করতেছে? কাদের ইঙ্গিত! নিশ্চয়ই আপনারা জানেন, তাদের চিহ্নিত করতে হবে। যারা লুটপাটের সাথে জড়িত তারা কোন রাজনৈতিক দলের কর্মী হতে পারে না। দেশনায়ক তারেক রহমান যারা এসব হামলা লুটপাটে জড়িত তাদেরকে চিহ্নিত করে দলীয়ভাবে বহিষ্কার করার জন্য স্পষ্ট নির্দেশ দিয়েছেন। আমাদের বার্তা পরিষ্কার বিএনপি এ ধরনের কোন কাজকর্ম করে না। আমি গত দুইদিন ধরে ফটিকছড়ির বিভিন্ন মন্দির এবং হিন্দু বৌদ্ধদের বাড়ি বাড়ি ঘুরেছি। তাদেরকে অভয় দিয়েছি আমার নম্বর দিয়ে এসেছি। কেউ যদি হামলার চেষ্টা করে আমাকে যেন ফোন দেয়।
বি এন পি নেতা মোবারক হোসেন কাঞ্চনের সভাপতিত্বে ও মোহাম্মদ শাহীন চৌধুরীর সঞ্চালনায় আয়োজিত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপি নেতা বদিউল আলম তালুকদার,নাজিম উদ্দিন শাহীন, আবু তাহের সিদ্দিকী, আবুল কালাম আজাদ, মনসুর আলম চৌধুরী, এস এম আনু মনছুর, জালাল উদ্দিন চৌধুরী, মিয়া মো: ফরিদ, মো: আজম খান, মহিব উল্লাহ বাবর, মোশারাফুল আনোয়ার  মশু, দৌলত মিয়া, আবু ছালেহ, শাহাবুদ্দিন মিন্টু, মহিউদ্দিন মেসি, জসিম উদ্দিন, খালেদ বাবুল, আবুল হাশেম, এস এম মাহফুজ, শাহাবুদ্দিন, মো: মোস্তফা, জসিম উদ্দিনসহ নেতাকর্মীরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com