1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

আমিরাবাদে ইউনুচসহ ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯২ Time View
Tasib Internet and crest house

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া:

লোহাগাড়া উপজেলার আলোচিত তিন ইউপি নির্বাচনের আসন্ন ২০ অক্টোবরের আমিরাবাদ ইউপির নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম ইউনুচসহ ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে লোহাগাড়া নির্বাচন অফিস।

২৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ১২ টায় মনোনয়নপত্র যাছাই-বাছাই এ অামিরাবাদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম ইউনুচ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক পেয়ারুর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

লোহাগাড়া উপজেলার তিন ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসার মো: সাদ্দাম হোসেন রোমান খান বলেন, ঋণখেলাপী হওয়ার কারণে অামিরাবাদ ইউপি নির্বাচনের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এসএম ইউনুচ ও স্বতন্ত্রপ্রার্থী মাহমুদুল হক পেয়ারুর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে ।

তবে বাতিলকৃত প্রার্থীদের প্রার্থীতা ফিরে পেতে অাপিল করার জন্য তিনদিন সময় দেয়া হয়েছে। এসময় বাশঁখালী উপজেলা নির্বাচন অফিসার, লোহাগাড়া সংযুক্ত মো: ফয়সাল অালম, লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুল হক,এসআই যুযুৎসা চাকমা,লোহাগাড়া নির্বাচন অফিস সহকারী রাসেল বড়ুয়া ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com