1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তি আনন্দে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে মিষ্টি বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৬ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

আহলে সুন্নাত ওয়াল জামাত এর কেন্দ্রীয় নেতা আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী এর মুক্তির আনন্দে গাউছিয়া কমিটি বাংলাদেশ টিম কর্ণফুলী স্বেচ্ছাসেবকদের পক্ষে সোমবার সকাল ১০ টা শোকরানা মাহফিল ও চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে মিষ্টি বিতরণ করা হয়।

টিমের প্রধান সমন্বয়ক মুহাম্মদ ইমতিয়াজ উদ্দিন বলেন, যদি দাবি আদায়ের আন্দোলন করতে হয় তবে বিশাল সুশৃঙ্খল সুন্নী জনগোষ্ঠীর কাছ হতে শিখতে হবে আজ সারাবিশ্ব দেখেছে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির জন্য প্রতিটি গ্রামগঞ্জ,শহর বন্দর, জেলা উপজেলা,রাজধানী মহানগরে টানা আট দিনের আন্দোলনে একটি গাড়ির গ্লাস পর্যন্ত ভাঙা হয়নি।

ইসলামের মূলধারা আহলে সুন্নাত ওয়াল জামাত আন্দোলনের নামে কোরআন পুড়ানো,গাড়ি ভাঙচুর, বৃক্ষ নিধন,রাষ্ট্রীয় স্হাপনায় অগ্নি সংযোগ, জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করা, পুলিশ প্রশাসন ও সাংবাদ কর্মীর ওপর হামলা করা মোটেই সমর্থন করে না। কারণ ইসলাম এই শিক্ষা আমাদের দেননি।

তিনি আরো বলেন,,সরকার ও গোটা জাতিকে দেখিয়ে দিলো জঙ্গি মদদে শিকড় গোঁজানো কওমি গুষ্টির চেয়েও বেশি জন সমর্থন থাকা শর্তেও শান্তি পূর্ণ আন্দোলনের পাশাপাশি আইনে লড়াইয়ে গত ২৭ শে সেপ্টেম্বর আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী হুজুরকে জামিনে মুক্ত করে বিজয় অর্জনে সমর্থ হয়েছি আমরা।

এসময় উপস্থিত ছিলেন, নবীন কন্ঠ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ বেলায়েত হুসেন, শায়ের আল্লামা এনামুল হক এনাম, মওলানা মুহাম্মদ আব্দুল মজিদ কাদেরী, টিম কর্ণফুলীর সদস্য মুহাম্মদ লোকমান হাকিম রানা, মুহাম্মদ হাসেম আত্তারী, মুহাম্মদ ইউসুফ , মুহাম্মাদ ফজল করিম, মুহাম্মদ তৈয়্যব আলী মুহাম্মদ গিয়াসউদ্দিন প্রমূখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com