1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

আসন্ন আগামী ৫নং সরই ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ ইদ্রিস কোম্পানি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৮২ Time View
Tasib Internet and crest house

আসন্ন আগামী বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,
দানবীর মোঃ ইদ্রিস কোম্পানি। বর্তমানে তিনি সরই ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও লামা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসাবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি ৫নং সরই ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে উন্নয়ন মূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত। তিনি দীর্ঘদিন ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসায় বিভিন্ন ধরনের কাজে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। বর্তমানে তিনি সরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সম্ভব্য দলীয় মনোনয়ন প্রত্যাশী। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি তাকে সুযোগ দিলে তিনি ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জন-কল্যাণমূলক কাজে আরও ব্যাপক ভাবে অংশগ্রহণ করতে পারবেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

এদিকে মোঃ ইদ্রিস কোম্পানি জানান, করোনা ভাইরাসের কারণে লকডাউন চলাকালীন বর্তমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে এলাকার অসহায় গরীব-হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা সহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজ-খবর রেখেছি। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হয়ে আমাদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় এর নেতৃত্বে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত ৫নং সরই ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরিত করার চেষ্টা চালিয়ে যাবো ইনশা-আল্লাহ্।

তিনি আরও বলেন, বান্দরবান জেলা ও লামা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের রাজনীতি শ্রদ্ধার সাথে দিক-নির্দেশনা মেনে চলে দেশ এবং জাতির কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামে ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি এবং করে যাচ্ছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা ও সহযোগীতা কামনা করছি। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে ইউনিয়নকে একটি পরিকল্পিত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এলাকা থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতি সহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশা-আল্লাহ্।

এছাড়াও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন সরই ইউনিয়নের বিভিন্ন গ্রামে। তাই তিনি সরই ইউনিয়ন বাসীর আন্তরিক দোয়া, ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com