1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

আসন্ন কলাউজান ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডবাসী মোঃ হেলাল উদ্দীনকে মেম্বার হিসাবে দেখতে চায়

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২৭১ Time View
Tasib Internet and crest house

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ১নং ওয়ার্ডে মুহাম্মদ হেলাল উদ্দীনকে মেম্বার হিসাবে দেখতে চায় এলাকার সাধারণ জনগণ। জানা যায়, মুহাম্মদ হেলাল উদ্দীন লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ১নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা লেইংঙ্গা পুকুর পাড় এলাকার মৃত্যু গুরা মিয়ার পুত্র।তিনি সব সময় সাধারণ মানুষের কথা ভাবেন এবং দীর্ঘদিন ধরে এলাকার মানুষের বিভিন্ন ভাবে প্রচার- বিমূখ থেকে সেবা করে আসছেন। তিনি মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ সহ এলাকার সকল অপরাধমূলক কাজকে নির্মূলের প্রচেষ্টায় বহুমুখী সামাজিক ভালো কাজ করে যাচ্ছেন। ১নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রার্থীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে আছেন মুহাম্মদ হেলাল উদ্দীন। তিনি একজন উদীয়মান তরুণ জনসেবক।

আগামী আসন্ন কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মেম্বার প্রার্থীর নির্বাচনী মাঠে যোগ্য প্রার্থী হিসেবে মুহাম্মদ হেলাল উদ্দীনকে চান এলাকার সাধারণ জনগণ। এদিকে ভোটাররা ভাবছেন কে হবে আগামী দিনের মেম্বার? কোন প্রার্থীর চরিত্র কেমন? জনসেবায় কার কী অবদান? সংগঠন ও জনসাধারণ মানুষের জন্য কার কত ত্যাগ!জনসাধারণ সেবামূলক কাজ যার কাছথেকে পেয়ে থাকেন তাকেই আগামীতে ইউপি সদস্য হিসেবে তৈরি করে নিতে চান এলাকাবাসী। তাদের মতে মুহাম্মদ হেলাল উদ্দীন মেম্বার হিসাবে যোগ্যতা মনে করছেন ওয়ার্ডবাসী। এদিকে কলাউজান ইউনিয়নের ১নং ওয়ার্ডে এবারে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী লোহাগাড়া উপজেলাধীন কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন মার্চ-২০২১ নির্বাচনে প্রথম সারির নাগরিক হিসাবে এলাকাবাসী দেখতে পাচ্ছেন মুহাম্মদ হেলাল উদ্দীনকে।

১নং ওয়ার্ডের গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি নিজেকে মেম্বার পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।তার সমর্থনে রয়েছেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, তরুণ যুব-সমাজ সহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং সর্বদলের নেতাকর্মীরা। স্থানীয়রা জানান, মুহাম্মদ হেলাল উদ্দীন একজন সহজ-সরল ভাল মনের মানুষ। তিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের উপকার করে আসছেন। তিনি যেকোন মহামারী-দূর্যোগে-আপদে-বিপেদে জনসাধারণ ও ভুক্তভোগীদের পাশে এসে দাঁড়ান ।তিনি বিভিন্ন সময় সন্ত্রাস, মাদক, ইয়াবা, ধর্ষণ, বাল্য বিবাহ ও চাঁদাবাজ প্রতিরোধের চেষ্টা করে থাকেন। এসময় মুহাম্মদ হেলাল উদ্দীন বলেন, আমাকে যদি এলাকাবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে মেম্বার হিসাবে নির্বাচিত করে আমি তাদের সেবক হিসাবে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

আমি অনেক কষ্টে অর্থ উপার্জন করি। তারপরেও যতটুকু পারি সব সময় অসহায়, গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি এবং সকলকে নিয়ে ভাল থাকার জন্য চেষ্টা করি। তিনি আরো বলেন, আমি চাই আমাদের সমাজ থেকে মাদক দূর হোক, আর এজন্যই এলাকাবাসীকে সাথে নিয়ে মাদক নির্মূল করার প্রতিরোধ করবো। যাতে আমাদের এলাকায় মাদক ও কোন অপরাধীর জায়গা না থাকে।আমি মনে করি, নির্বাচিত সকল জনপ্রতিধিদের উচিৎ সন্ত্রাস, মাদক, ইয়াবা ও বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং এলাকার সবাইকে নিয়ে যেকোন অপরাধের প্রতিরোধ করা। আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হলে আমার এলাকায় সর্বোচ্চ উন্নয়ন করার চেষ্টা করবো, যেকোন বিপদে পাশে থাকবো এবং যেকোন ভুক্তভোগীর পাশে দাঁড়ানোর চেষ্টা করবো ইনশা-আল্লাহ্। এলাকাবাসী আমাকে যদি মেম্বার হওয়ার যোগ্য মনে করে, তাহলে আমি ওয়ার্ডে সবার সমন্বয় ক্রমে মেম্বার প্রার্থী হিসেবে আমি নির্বাচনে অংশগ্রহণ করবো। এ জন্য আমি আমার ওয়ার্ডবাসীর দোয়া, সহযোগীতা ও সর্মথন কামনা করছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com