1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

আসন্ন কলাউজান ইউপি নির্বাচনে দলীয় সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী গাজী ইছহাক মিঞা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৮০ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী তৃণমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রনেতা মো. ইছহাক মিঞা।

তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের হরিণা গ্রামের স্থায়ী বাসিন্দা আকরাম উল্লাহ-এর সুযোগ্য সন্তান, জনপ্রিয় মুখ জননেতা মো. ইছাহক মিঞা। তার বাবা ছিলো অত্যান্ত সাহসীকতা, বিচক্ষণতা, মানবপ্রেমিক, ন্যায়পরায়ণ একজন মানুষ। তেমনি যোগ্য বাবার যোগ্য সন্তান এই ইছহাক মিঞা।

জানা যায়, মো. ইছহাক মিঞা দীর্ঘদিন যাবৎ আ.লীগের রাজনৈতির সাথে জড়িত। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ও জননেত্রী শেখ হাসিনার প্রাণপ্রিয় একজন নিবেদিত পরীক্ষিত তৃণমূল থেকে উঠা আসা ত্যাগী কর্মী। তিনি সবসময় দেশ এবং সাধারন মানুষের কথা চিন্তা করেন। তিনি তার নিজের স্বার্থের কথা কখনও চিন্তা করেন নি। তিনি সবসময় প্রচারবিমূখ থেকে দলীয় কার্যক্রমের পাশা-পাশি সাধারন মানুষের সেবক হয়ে নিরলস ভাবে মানবসেবা মূলক প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

মো. ইছহাক মিঞা ১৯৮৫-১৯৮৭ সাল পর্যন্ত ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি এবং ১৯৮৭ সাল থেকে এস.এস.সি পরীক্ষায় কৃতকার্য্য হওয়ার পর ১৯৮৮-১৯৯০ সাল পর্যন্ত লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। ১৯৯১ সালে ডিগ্রি পাশ করার পর ১৯৯১-২০০০ সাল পর্যন্ত থানা যুবলীগের সহ-সভাপতি, ২০০১-২০০৯ সাল পর্যন্ত কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পুনরায় ২০১০-২০১৫ সালেও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। ২০১৬ সালে পুনরায় সম্মেলন হয়ে তিনি সভাপতি পদে নির্বাচিত হয়ে খুব সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি কলাউজান এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য, কলাউজান হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কলাউজান শাহসুফী একতা সমবায় সমিতির সভাপতি, কলাউজান হযরত আবু হুরাইরা (রঃ) ইবতেদায়ী মাদ্রাসা পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বাগান পাড়া মসজিদে বেলাল ও ফোরকানিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, পূর্ব কলাউজান মসজিদে নববী ও ফোরকানিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি পদে থেকে অনেক মানবসেবামূলক নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কাজে সম্পৃক্ত রয়েছে।

এসময় ইছহাক মিঞা নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বলেন, ভোট একটি মূল্যবান সম্পদ, বর্তমান সমাজ ব্যবস্থায় একটি ভোটের মূল্য অপরিসীম। অযোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করলে সমগ্র সমাজকে তার দায়ভার বহন করতে হয়। তাই আসন্ন কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নে নৌকা প্রতীক নিতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়নমূখী সরকার। তাই নৌকা মার্কার প্রার্থীকে সকলের মূল্যবান ভোট দিয়ে উন্নয়ন ধারা অব্যাহত রাখুন এবং বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, তার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় ও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি সকলের আন্তরিক দোয়া, ভালোবাসা, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com