1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

আস্থার আলো আনোয়ারা ফাউন্ডেশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২৩১ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় স্বাধীনেতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ও উপজেলার অন্যতম সামাজিক সংগঠন আস্থার আলো আনোয়ারা ফাউন্ডেশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (২৪‌ ডিসেম্বর) বিকালে উপজেলার চাতরী চৌমুহনীস্থ ডাঃ শফিকুর ইসলামের চেম্বার প্রাঙ্গণে আস্থার আলো আনোয়ারা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ডাঃ মোঃ শফিকুল আলম সভাপতিত্বে ,সভাপতি সাংবাদিক শেখ আবদুল্লাহ সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয় ।এর আগে জুমার নামাজের পর মুহাম্মদ আলী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।দোয়া মহফিল পরিচালনা করলে উক্ত মসজিদের খতিব মাওলানা আহমদ নূর আল- কাদেরী।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাস্টার শামসুল আলম ,এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, বিশেষ অতিথি ছিলেন দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার পরিচালনাক মুহাম্মদ মনির উদ্দীন,

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ছালাহ আহমদ, আনোয়ারা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এনামুল হক নাবিদ, সাংবাদিক ফরহাদুল ইসলাম, সাংবাদিক জাহেদ, সাংবাদিক জাবেদুল ইসলাম,সাংবাদিক রিয়াদ,আরফাত ,ইকবাল,আস্থার আলো আনোয়ারা ফাউন্ডেশন উপদেষ্টা মুহাম্মদ সোহেল,রহিম উদ্দীন খাঁন,উৎপল বড়ুয়া, এম আখতার হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান, বশির রিফাত ,ছৈয়দুল হক, মাস্টার রফিক,সংগঠনের সি.সহ- সভাপতি শিপন চৌধুরী , সাংগঠ‌নিক সম্পাদক মিটু, জুয়েল,অর্থ- সম্পাদক মুসা করিম , সহ- অর্থ- সম্পাদক শফি আলম, দপ্তর সম্পাদক জাকারিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল ফয়েজ ,পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক আরিফ , ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, সদস্য নোমান ,মনির প্রমুখ।

অতিথিরা বলেন, সমাজের যে কোন ভালো কাজে যুবকদেরকে এগিয়ে আসার আহবান জানান। কিছু উদ্যমী ও মেধাবী তরুণদের সমন্বয়ে গঠিত সংগঠনটি গত দুই বছর ধরে উপজেলার সুবিধাবঞ্চিত শিশু এবং হত দরিদ্র মানুষের কল্যাণে নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে যার ফলশ্রুতিতে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে সংগঠনটি। এমন মহতী সংগঠন উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com