1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

উন্নয়ন কর্মকান্ডে বাধাগ্রস্থ করার প্রতিবাদে পটিয়া পৌরসভার প্যানেল মেয়রের সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২২১ Time View
Tasib Internet and crest house

পটিয়া প্রতিনিধি:

পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন ১৬ অক্টোবর (শুক্রবার) সংবাদ সম্মেলন করেছেন।

সকালে স্থানীয় একটি রেঁস্তোরায় সুচক্রদন্ডী এলাকাবাসীর পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বক্তব্য রাখেন। সুচক্রদন্ডীর ইউছুপ নামের একব্যক্তির মালিকানাধীন জায়গা থেকে গাছ কাটলেও প্যানেল মেয়রকে জড়িয়ে নানা ধরনের অপপ্রচার চালানো হয়। মূলত এলাকার উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে গুটিকয়েক ব্যক্তি পায়তারা করছেন। এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন- মোহাম্মদ ইউছুপ। এসময় উপস্থিত ছিলেন- আরব মিয়া, পটিয়া পৌরসভা আ’লীগের উপ-প্রচার সম্পাদক নাজিম উদ্দিন, পৌরসভা প্রজন্মলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি।

লিখিত বক্তব্যে বলা হয়, পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর রূপক কুমার সেন এলাকায় বেশকিছু উন্নয়ন কাজ করেছেন। এলাকার উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে গুটিকয়েক ব্যক্তি নতুন করে ষড়যন্ত্র করে যাচ্ছে। ২০১৪ সালে মো. ইউছুপ সুচক্রদন্ডী গ্রামে নাল ও পুকুরের ১৩০ শতক ভুমি খরিদ করেন।

২০২০ সালের জুন মাসে ইউছুপ ও আরব মিয়া একই মৌজার ৪৮ শতক ভুমি রনজিত কুমার সেনের কাছ থেকে গাছসহ খরিদ করেন। ওই জায়গা থেকে কিছু গাছ কাটা হয়। গাছ কাটা নিয়ে প্যানেল মেয়রকে জড়িয়ে প্রতিপক্ষের লোকজন অপপ্রচার চালান। আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে তার দীর্ঘদিনের সুনাম ক্ষুন্ন করতে প্রতিপক্ষ মহল ষড়যন্ত্র করছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com