1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

এবার পটিয়ায় ডিএনসি’র হাতে মহিলা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২১৩ Time View
Tasib Internet and crest house


মোঃ সাইফুল ইসলাম,লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পটিয়া মোজাফফরাবাদ নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশনের সামনে হতে সাদা ইয়াবা সহ পারভিন আক্তার প্রঃ আখি (২০) ও আবু বক্কর ছিদ্দিক (২১) নামে ২ মাদক কারবারীকে ৩০২০ ( তিন হাজার বিশ) পিস ইয়াবা সহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,চট্টগ্রাম কার্যালয় ও পটিয়া ‘খ’ সার্কেল।
গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জুলাই ( রবিবার) সকাল অনুমান ০৯ :৫৫ ঘটিকায়,উল্লেখিত স্থান হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,জেলা কার্যালয়ের উপ পরিচালক হুমায়ুন কবির খন্দকারের তত্ত্বাবধানে চট্টগ্রাম খ-সার্কেল (পটিয়া) ডিএনসি’র সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে দুরপাল্লার স্বাধীন ট্রাভেলস এর একটি বাস ও ১টি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ধুরন্ধর ইয়াবা ব্যবসায়ী দুইজনকে গ্রেপ্তার করেন । ধৃত আসামী আখির বাড়ী ঠাকুরগাঁও জেলার জগন্নাথপুর হাজী পাড়া। আবুবক্কর ছিদ্দিক কক্সবাজার জেলার টেকনাফ হ্নীলা জাদীমুড়া এলাকার জনৈক নুর কাশিমের পুত্র ।
এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, আমাদের নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে এবং মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে,আজকের ধৃত আসামী আখিকে ৭০০ পিস সাদা ইয়াবা ও ছিদ্দিককে ২৩২০ পিস ইয়াবা সহ আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে পটিয়া থানায় “২০১৮ সনের মাদকদ্রব্য দমন নিয়ন্ত্রন আইনে ২টি মামলা রুজু করা হয়েছে।”



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com