1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

কথিত সাংবাদিক আধুনগরের হেলাল ও বেলালসহ ৩জন ইয়াবাসহ চকরিয়ায় আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৯৩ Time View
Tasib Internet and crest house


নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া:
কথিত সাংবাদিক পরিচয় নামধারী আধুনগরের হেলাল ও বেলালসহ ৩জন মাদক পাচারকারীকে সাড়ে ২৪ হাজার ইয়াবাসহ চকরিয়ায় অাটক করেছে র‍্যাব-৭। এ সময় মাদক পাচার কাজে ব্যবহৃত তিনটি মোটর সাইকের জব্দ করা হয়েছে। ১০ নভেম্বর দুপুর তিনটার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়স্থ চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর উত্তর হরিণা (চৌধুরী পাড়া) গ্রামের আবুল কাশেম প্রকাশ মাইক কালুর দুই ছেলে মো. হেলাল উদ্দিন (২৩) ও মো. বেলাল উদ্দিন (২১)। অপরজন চরম্বা ইউনিয়নের আব্দুল বারীর ছেলে নুরুল আমিন (৩৩)।
জানা যায়,উল্লেখিত ঘটনাস্থলে
আগে থেকে মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামের অভিমুখি তিনটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহ হলে র‌্যাব সদস্যরা তাদের গাড়ী থামানোর সংকেত দেন। কিন্তু তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদের আটক করে।
স্থানীয়রা জানায়,
ইয়াবাসহ আটক হেলাল দীর্ঘদিন ধরে নিজেকে সাংবাদিক দাবী হরে আসছিল। কখনো অনলাইন টিভির প্রতিনিধি আবার কখনো ভুঁইফোড় পত্রিকার প্রতিনিধি হিসেবে দাবী করে গাড়ীতে সাংবাদিকের স্টিকার লাগিয়ে বেপরোয়া হয়ে চলাফেরা করতেন। এছাড়াও সে তার ফেইসবুক ওয়ালে বিভিন্ন সাংবাদিক সংগঠন ও রাজনৈতিক পরিচয় ব্যবহার করে নিজেকে বড় সাংবাদিক ও রাজনৈতিক নেতা দাবী করত।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান জানায়, আটককৃত ব্যক্তিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর ও নিজ হেফাজতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় থেকে ২৪,৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ২২ লক্ষ ২৭ হাজার ৫০০ টাকা বলেও জানান তিনি।
তিনি অারো বলেন জিজ্ঞাসাবাদে
আটককৃতরা আরো জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল।
উল্লেখ্য: এর আগেও বেলাল ফেনী জেলা ডিবির হাতে ইয়াবাসহ আটক হয়ে দীর্ঘদিন কারাবাসের পর জামিনে বের হন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com