1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

করোনার ভ্যাকসিন টিকা নিলেন রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১
  • ২০৩ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে করোনা ভাইরাসের ভ্যাকসিন টিকা নিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

গতকাল ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে তিনি এই ভ্যাকসিন টিকা নেন। এর আগে উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে জন সাধারণকে টিকা দিতে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাংসদ এবিএম ফজলে কমি চৌধুরী বলেন, সারা বাংলাদেশে মহামারী করোনায় প্রায় ৮ হাজার নারী পুরুষ মারা গেছে। রাউজানে মারা গেছে ৬০জন।

এই মহামারী থেকে রাউজানের মানুষকে রক্ষায় গত এক বছর থেকে বিভিন্ন কর্মস‚চী নিয়ে আমি ও আমার দলের নেতকর্মীরা রাতদিন মাঠে থেকে কাজ করেছি। এখন দেশের মানুষকে রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে বিনা ম‚ল্যে ভ্যাকসিন টিকা দেয়ার ব্যবস্থাা করেছেন। এটি বিশে^র মধ্যে বিরল দৃষ্টান্ত। উপজেলা নির্বাহী কর্মকর্তা জেনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান বি,এম জসিম উদ্দিন হিরুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, পৌরসভার নব-নির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা স্বাস্থ্যা কর্মকর্তা নুরুল আলম দীন, প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরশেদ,

পৌর কাউন্সিলর বশির উদ্দিন খান, কাজী মোহাম্মদ ইকবাল, আলমগীর আলী, শওকত হাসান চৌধুরী এডভোকেট দিলীপ কুমার চৌধুরী, এডভোকেট সমীর দাশ গুপ্ত, জসিম উদ্দিন, আজাদ হোসেন, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, লায়ন সাহাবুদ্দিন আরিফ, আব্বাস উদ্দিন আহাম্মদ, তছলিম উদ্দিন, রোকন উদ্দিনসহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা। উল্লেখ্য এদিন সাংসদ টিকা নেওয়ার পর একে একে উপজেলা চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যানসহ অনেকেই করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com