1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

করোনা ভাইরাস প্রতিরাধে কঠোর অবস্থানে কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ি

Reporter Name
  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৬৬ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

“মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন সুস্থ থাকুন” এই স্লোগান কে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলার সরই কেয়াজু পাড়া এলাকায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ি।

২৭ এপ্রিল”২০২১ইং মঙ্গলবার বিকেলে চৌমুহনী, পশ্চিম বাজার সহ ষ্টেশনের বিভিন্ন স্থানে জায়গায় এসব সচেতনতা মূলক প্রচারণা করা হয়।

এসময় প্রয়োজন ছাড়া ইজিবাইক চলাচল বন্ধ ও মোটরসাইকেলে একজনের বেশি না বসা, বাইরে অযথা ঘোরাঘুরি না করে বাড়ীতে থাকার কঠোর নির্দেশনা দেন সরই কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মুহাম্মদ আবুল হাসেম।এছাড়াও ব্যক্তিগত গাড়ি চালক ও সড়কে চলাচলকারীদের উপযুক্ত কারণ ছাড়া প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানান তিনি।

এসময় কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আবুল হাসেম জানান, বান্দরবান জেলা সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে রয়েছে কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ।

তিনি আরও জানান, করোনার ভয়বহতা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে, দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল তাই অবহেলা না করে সচেতনতা অবলম্বন করবেন সকলেই। সরকারি সকল নির্দেশনা মেনে চলবেন এবং নিয়মিত মাস্ক পরে বাহিরে বের হওয়ার কথাও বলেন তিনি।

এসময় কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com