1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

কৃষি জমি কাটার অভিযোগে কদলপুর চেয়ারম্যান আটক করল দুইটি ড্রাম ট্রাক ও এস্কেলেটর

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৯ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের কদলপুরে রাতের আধাঁরে কৃষি জমি কাটার অভিযোগ পেয়ে স্থানীয় চেয়ারম্যান দুইটি ড্রাম ট্রাক ও একটি এস্কেলেটর আটক করেছেন। একই সাথে মাটি কাটা বন্ধ কওে দিয়েছেন চেয়ারম্যান তসলিম উদ্দিন।

৮ফেব্রæয়ারী কৃষি জমির মাটি কাটার ঘটনাস্থল মীর বাগিচা এলাকা পরিদর্শন করে দেখা গেছে সেখানে নির্বিচারে এস্কেলেটর দিয়ে কৃষি জমির মাটি কাটার সত্যতা । এসময় স্থানীয়দের সাথে কথা বলে জানা য়ায়, সৈয়দ বদু মিয়াজী বাড়ীর রুবেল নামে এক ব্যাক্তি প্রায় এক একর ফসলী জমি কেটে মাটি বিক্রি করছেন।

যেখান থেকে মাটি কাটা হচ্ছে, সেখানে সবজী চাষ করেছিল কৃষরা। সবজী খেত সহ মাটি কেটে জমিতে বড় বড় গর্ত সৃষ্টি করা হয়েছে। ফসলী জমি কাটার এস্কেলেটর ও মাটি পরিবহণের ট্রাক আটক প্রসঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান তছলিম উদ্দিন বলেন. ওাউজানের সাংসদ এবিএম ফজলে লকফরম চৌধুরীর নিদের্শনা ছিল কৃষি জমি ভরাট ও কাটা যাবে। সেলক্ষ্যে আমরা কাজ করছি। সরকারী আইন অমান্য করে কদলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মীর বাগিচা এলাকায় ফসলী জমি থেকে মাটি কেটে নিয়ে যাওয়ার অভিযোগ আসে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইটি ড্রাম ট্রাক ও মাটি কাটার একটি এস্কেলেটর আটক করি।

একই সাথে মাটি কাটা বন্ধ করে দিয়েছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com