1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

কেন্দ্রীয় আ.লীগনেতা আমিনুল ইসলামের পক্ষথেকে ত্রাণ নিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন পথিক মিরান হোসেন মিজান

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ মে, ২০২১
  • ২১০ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে ঘরবন্দী অসহায় কর্মহীন অসহায় পরিবারের কথা চিন্তা করে এবং বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কর্মীবান্ধব মানবিক নেতা আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন ভাইয়ের পক্ষথেকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২’শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় ০৭ মে”২০২১ইং বিকেলের দিকে চরম্বা ইউনিয়নের দুর্গম পাহাড়ী জনপথের অসহায় কর্মহীন কৃষক, দিনমজুর, প্রতিবন্ধী পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসব ঈদ উপহার সামগ্রী সার্বক্ষণিক তদারকি করে প্রতিটি পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ভাইয়ের ব্যক্তিগত সহকারী প্রিয় মানবিক পথিক মিরান হোসেন মিজান ভাই।

বিতরণ কালে সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চরম্বা ইউনিয়ন শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক চরম্বা ইউনিয়নের আগামীদিনের কর্ণধার জননেতা আছহাব উদ্দীন, আ.লীগনেত এনামুল হক এনাম সহ যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় জন-প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই মানবিক কাজে যারা সম্পৃক্ত তাদের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। দোয়া ও শুভ কামনা রহিল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com