1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

গণ-পরিবহনে সরকরের নির্ধারিত ভাড়া ও স্বাস্থ্যবিধি মনিটরিং রাউজান উপজেলা প্রশাসনের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ গন পরিবহনে সরকরের নির্ধারিত ভাড়া ও পরিবহনে স্বাস্থ্য বিধি মনিটরিং করেছেন সেনাবাহিনীর সহযোগিতায় রাউজান উপজেলা প্রশাসন।

৩ সেপ্টেম্বর সকালে মুন্সিঘাটা এলাকায় এই মনিটরিং সেলের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। রাঙ্গামাটি থেকে চট্টগ্রাম শহর মূখি ও নগরী থেকে রাউজান মূখি যাত্রীবাহী বাস থামিয়ে চেক করেন নির্বাহী কর্মকর্তা। পাশাপাশি অটোরিকশাসহ ছোট বড় গাড়ীতে অতিরিক্ত যাত্রী পরিবহন করায় প্রাথমিক ভাবে সতর্ক করা হয়। তাৎক্ষণিক অতিরিক্ত যাত্রী নামিয়ে দেয়া হয়।

এসময় বাড়তি ভাড়া নিচ্ছেন কিনা যাত্রীদের জিজ্ঞাসা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়া মূখে মাক্স নেই এমন যাত্রী ও চালকদের গাড়ী থেকে নামিয়ে দেয়া হয়। অনেক যাত্রীকে মাক্স কেনার করার সুযোগ দেন সেনাবাহিনী। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ জানান, করোনা প্রাদুর্ভাবে সরকার স্বাস্থ্য বিধি রক্ষায় গণ পরিবহনে নতুন ভাড়া নির্ধারণ করেছিল।

বর্তমানে করোনা প্রাদুর্ভাব কমে আসায় পূর্বের ভাড়া বহাল করেছেন সরকার। আমরা মনিটরিং করছি অতিরিক্ত ভাড়া নিচ্ছেন কিনা তারা। এছাড়া মানুষ স্বাস্থ্যবিধি মেনে পরিবহনে যাতায়ত করছেন করছেন কিনা আমরা মনিটরিং করেছি। তিনি জানান, বাড়তি ভাড়া নেয়ার কোন অভিযোগ নেই যাত্রীদের। তবে কিছু কিছু যাত্রী মাক্স না পড়ায় গাড়ি থেকে নামিয়ে দিয়েছি। তাদের দোকান থেকে মাক্স কেনার সুযোগ দিয়েছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com