1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

গহিরায় পেঁয়াজের বাজার ও ফুটপাটে হকার উচ্ছেদ অভিযান

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৫ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে অস্থির পেঁয়াজের বাজারে স্বস্তি ফেরাতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর বুধবার সকালে এই অভিযান করা হয় গহিরা চৌমুহনী এলাকায়। পেঁয়াজ বাজার ছাড়াও অভিযান করা হয় ওষুধের দোকান ও ফুটপাটে বসা ভাসমান হকারদের দোকান উচ্ছেদ করা হয়।

এসময় অভিযান চালিয়ে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

এসময় তিনি গহিরা চৌমুহনী বাজারে পেঁয়াজ ৫০ থেকে ৭৫ টাকা কেজি দরে বিক্রি করায় হাজী বেলাল ষ্টোরের শেখ সাইদ্দীকে ১০ হাজার, হাজী আব্দুস ছবুর ষ্টোরে ৫ হাজার টাকা, গাউসিয়া আহমদিয়া তৈয়বিয়া ষ্টোরের কাজী ইকবালকে ২০ হাজার টাকা, তিনতারা ষ্টোরের বাবুল সওদাগরকে ৫ হাজার টাকা, এ বি ষ্টোরের আব্দুল বারীকে ৩ হাজার টাকা ও নিউ পাবলিক মেডিকেল হল ওষুধের দোকানকে ৩ হাজার টাকাসহ মোট ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমবায় কর্মকর্তা মজিবুর রহমান, গহিরা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কেএম আবদুর মতিন। রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ জানান, প্রাথমিকভাবে ব্যবসায়ীদের সতর্ক করেছি।

কিছু কিছু দোকানদার অতিরিক্ত মুনাফার লোভে ৪০ টাকায় কেনা পেঁয়াজ ৭/৮০ টাকা দরে বিক্রি করছে। তাদের জরিমানা করেছি। পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে রাখতে এই অভিযান অব্যাহত রাখা হবে। এখন থেকে ব্যবসায়ীদের দোকানে মূল্যে তালিকা টাঙ্গাতে হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com