1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

গাউসিয়া কমিটি বিনাজুরী শাখার ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করলেন আলহাজ্ব আহসান হাবিব

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২০৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ গাউসিয়া কমিটি বাংলাদেশ বিনাজুরী ইউনিয়ন শাখার ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৪ এপ্রিল শনিবার কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে গাউসিয়া কমিটি বাংলাদেশ ৬নং বিনাজুরী ইউনিয়ন শাখার উদ্যােগে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়নের গাউসিয়া কমিটির সভাপতি এস এম ফারুক।ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান।

সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাহেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি মোঃ শামসুল আলম, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদ হোসাইন, ফকির হাট শাখার সাধারণ সম্পাদক রাশেদুল আলম, সিকদার ঘাটা ইউনিটের সহ সভাপতি তাওহীদুল ইসলাম জব্বার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউল ইসলাম,সহ সম্পাদক মোঃ দিহান, দপ্তর সম্পাদক মোঃ ফাহিম, সহ অর্থ সম্পাদক মোঃ ইব্রাহিম রাফি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোঃ রাকিব ও মোঃ ওসমান, নিবাহী সদস্য মোঃ পারভেজ সওদাগর, মোঃ শওকত আকবর, মোঃ জাবেদ, মোঃ আলি মঞ্জু, মোঃ আবু মোরশেদ মিয়াজি, সদস্য মোঃ ইউসুফ মোঃফরহাদ, মোঃ মানিক ও মোঃ মেহেরাজ প্রমুখ। প্রধান অতিথি গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান বলেন

বিগত করোনা প্রাদুর্ভাব পরিস্থিতি থেকে গাউছিয়া কমিটি সারা দেশে ত্রাণ সামগ্রী বিতরনের পাশাপাশি করোনা মৃত্যু বরণকারীদের লাশ দাফন অব্যহত রয়েছে। মানবতা ও মানবিক দৃষ্টিকোন থেকে সকল সম্প্রদায়ভুক্ত গোষ্ঠীর লাশ দাফন- কাফন থেকে শুরু করে এম্বুলেন্স সার্ভিস, অক্সিজেন সার্ভিস ও সৎকার কাজে নিয়োজিত রয়েছে। ইসলাম ধর্ম শান্তি ও মানবতার ধর্ম। মানবতাবাদ নিয়ে গাউসিয়া কমিটি মানুষের পাশে রয়েছে। তিনি গাউসিয়া কমিটির সকল সদস্যদের আর্তমানবতায় সেবায় কাজ করার আহবান জানান। পরি তিনি ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com