1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বকোণ প্রিন্ট সাময়িক বন্ধ, অনলাইন ভার্সন চালু থাকবে

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৬৪৬ Time View
Tasib Internet and crest house


চট্টগ্রামের আঞ্চলিক জনপ্রিয় দৈনিক পূর্বকোণ পত্রিকার ছাপা সংস্করণ সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকা কর্তৃপক্ষ। তবে পত্রিকাটির অনলাইন ভার্সন চালু থাকবে।
জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক কর্মচারীর মৃত্যু ও দুই সাংবাদিক করোনায় আক্রান্ত হওয়ার পর পূর্বকোণ কর্তৃপক্ষ এ সিন্ধান্তের এক খুদে বার্তায় , শুক্রবার (২৯ মে) সকালে পূর্বকোণ পত্রিকার সম্পাদক ডা. রমিজ উদ্দিন এক খুদে বার্তায় এই সিদ্ধান্তের কথা জানান সহকর্মীদের।
উল্লেখ্য, সম্প্রতি পত্রিকাটির একজন জ্যেষ্ঠ সহ-সম্পাদক, একজন ফটোগ্রাফার এবং পূর্বকোণ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান নিউজ ফ্রন্টের অ্যাকাউন্টস বিভাগের একজন কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হন। ২৫ মে অ্যাকাউন্টস বিভাগের ওই কর্মী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলে। পূর্বকোনের এক ষ্ট্যাফ রিপোর্টার জানান, দেশে করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর আমরা স্বাস্থ্যবিধি মেনে কাজ করেছিলেন তারা। এরপরও আমাদের দ্জুন সহকর্মী আক্রান্ত হয়েছেন। পূর্বকোণের অঙ্গ প্রতিষ্ঠান নিউজ ফ্রন্টের হিসাববিভাগের একজন কর্মীও করোনায় মারা যায়। ‘তাই সবদিক বিবেচনা এবং অভ্যন্তরীণ নিরাপত্তাব্যবস্থা ঢেলে সাজানোর লক্ষ্যে প্রিন্ট ভার্সন সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এরই মধ্যে থার্মাল স্ক্যানার মেশিন এসে গেছে। স্বাস্থ্য সুরক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে খুব শিগগিরই আমরা মুদ্রণে ফিরছি।’
তবে পত্রিকাটির অনলাইন সংস্করণ চালু থাকবে বলেন, কারণ অনলাইন সংস্করণ চালু থাকবে ফলে সম্পাদক মহোদয়ের পক্ষ থেকে পত্রিকাটির সকল সংবাদকর্মীকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে নির্দেশনা দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদক : ৩০.০৫.২০২০, ১১.০৫এএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com