1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে মাদক সেবনের দায়ে ৭জন ব্যক্তির জেল ও জরিমানা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৩৪ Time View
Tasib Internet and crest house

চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মাদক সেবনের দায়ে ৭জন ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। ২৩ ডিসেম্বর”২০২০ইং বুধবার বেলা ১১টার দিকে চট্টগ্রামের পুরাতন রেলওয়ে স্টেশন, পলোগ্রাউন্ড মাঠ, রিয়াজউদ্দীন বাজার এবং লালদীঘির পাড় এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন।

এসময় প্রসিকিউটর হিসাবে উপস্থিত ছিলেন মাদক নিয়ন্ত্রক পরিদর্শক মুহাম্মদ মোজাম্মেল হক, লোকাশীশ চাকমা, মুহাম্মদ নিজাম উদ্দীন খাঁন সহ ২২ সদস্য বিশিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিম। সূত্র জানা যায়, আজ ২৩ ডিসেম্বর”২০২০ইং বুধবার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশনে, পলোগ্রাউন্ড মাঠ, রিয়াজউদ্দীন বাজার এবং লালদীঘি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় গাজা সেবনরত অবস্থায় ৭জন ব্যক্তি পাওয়া যায়।

এসময় তাদের দোষ স্বীকার করার ভিত্তিতে ভ্রাম্যমাণ আদলত বসিয়ে তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়। এবিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনার সময় মাদক সেবনরত এবং দোষ স্বীকার করা অভিযুক্ত ব্যক্তিদেরকে ভ্রাম্যমাণ আদলত বসিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়। এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com