1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

চন্দনাইশে অগ্নিকান্ডে ৩ সহোদরের বসতঘর ভষ্মিভূত

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২৬০ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধিঃ
চন্দনাইশে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৩ সহোদরের বসতঘর ভষ্মিভূত হয়েছে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ সূত্রে জানা যায়। অগ্নিকান্ডের ঘটনাটি গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাহুলিয়া পাড়া এলাকায় ঘটে।


জানা যায়, রান্না ঘরের চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে নিমিষে ওই এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. মহসিন, মো. আবু তাহের ও নুরুল ইসলাম। চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. শাহ্ আলম খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নাঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং স্থানীয়দের সহায়তায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ৩টি বসত ঘরের ৯টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে।

এতে নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ আনুমানিক ৬ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। এদিকে খবর পেয়ে হাশিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলামকে সাথে নিয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান হাশিমপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাক।

তিনি জানান, “ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেছি। আগুনে সবকিছু হারিয়ে তারা নিঃস্ব। ক্ষতিগ্রস্থ তিনটি পরিবারকে আমার ব্যক্তিগত তহবিল থেকে তাৎক্ষণিকভাবে তিন বস্তা চাউল ও নগদ তিন হাজার টাকা প্রদান করেছি। বর্তমানে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com