1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

চন্দনাইশে ইউএনও ও এসিল্যান্ডের পৃথক অভিযান, ২য় দিনে ২৩ হাজার ২শ ৫০ টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৩৩ Time View
Tasib Internet and crest house

এসএম রাশেদ


বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ঠেকাতে  দেশজুড়ে ৭দিনের লকডাউনের ২য় দিনে  দিনে-রাতে সমানতালে অভিযান পরিচালনা করছে চন্দনাইশ উপজেলা প্রশাসন। শুক্রবার (২ জুলাই) চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে ২৩ হাজার ২শ ৫০ টাকা জরিমানা অাদায় করেছে।


 দোহজারী পৌরসভা সদরেচন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম নেতৃত্বে  অভিযান পরিচালিত হয়।
অভিযানে পানাহার হোটেলের খাস্তগীরকে ২হাজার, বনফুলের আবুল কাশেমকে ৫হাজার, আরমানকে ২হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পথচারী আলাউদ্দিনকে ২শ, শামসুজ্জামানকে ৩শ, হোসনেআরা বেগমকে ১শ টাকাসহ সর্বমোট ৯হাজার ৬শ টাকা জরিমানা করা করা হয়।

অন্য দিকে বিকাল ৩ টা থেকে সন্ধ্যা পযর্ন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিনের নেতৃত্বে অভিযান চালিয়ে চন্দনাইশ সদর,গাছবাড়িয়া,খানহাটসহ চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে অযথা যানবহন, চায়ের দোকানে বসে খাওয়া, পথচারীরা মাস্ক পরিধান না করা সহ সরকারের দেওয়া লক ডাউনের শর্ত না মানায় আরফাতে ১’শ, হাবিবকে ২’শ, মঈনুদ্দিনকে ২’শ, জালালকে ৩’শ, জাহেদকে ৫’শ, হেলালকে ৩’শ,স্বপনকে ৫০, বদিউল আলমকে ‘২শ, আমিন ২’শ, মাসুদকে ২’শ, আমিরুল হক ১’শ,আনিস ৫’শ,নিতাই ঘোষ ৩’শ, শফি ১ হাজার, আবদুল মোমেন ২’শ, শাহেদুল ইসলামকে ১’৫০০, নাছির মুন্সিকে ১ হাজার,  আসাদ ২ হাজার ও জলিলকে ৫’শ টাকা সহ ১০ হাজার ১’শ, ৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এর আগে বৃহস্পতিবার (১জুলাই) রাত ৯টা থেকে উপজেলার বরকল ইউনিয়নের বিভিন্ন এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানে ওয়াসিমকে ২শ,  আলমগীরকে ১হাজার, সিরাজুল ইসলামকে ৫শ, করিমকে ৫শ, খোরশেদ আলম ১শ ৫০, জয়নাল আবেদিন ২শ, লিটন বৈদ্য ৫শ, খোরশেদকে ২শ, মোরশেদকে ২শ টাকাসহ  ৩হাজার ৪শ ৫০টাকা জরিমানা করা হয়। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com