1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

চন্দনাইশে উপজেলা চেয়ারম্যানদের বিদায়-বরণ সংবর্ধনা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৬৬ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপার বিদায় ও নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ এবং ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৪ জুন সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া হয়। চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় ও বরণ অনুষ্ঠান বক্তব্য রাখেন উপজেলা পরিষদের বিদায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা, নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, সহকারী কমিশনার ভূমি ডিপ্লোমেসি চাকমা, ভাইস চেয়ারম্যান মৌলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ আজাদ হোসেন প্রমূখ।

এসময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান মৌলানা সোলাইমান ফারুকী ও মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ ও সদ্য বিদায়ী উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা কে বিদায় জানান, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন বিভিন্ন পেশাজীবী সংগঠন।

বিদায় সংবর্ধনার জবাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা তাঁর দায়িত্বকালে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ জনগণের সার্বিক সহযোগিতার জন্য সবাইকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানান। দায়িত্ব পালনকালে তাঁর ভুল- ত্রুটি হয়ে থাকলে তাঁকে ক্ষমা করে দেওয়ারও অনুরোধ জানান তিনি। বরণ করে সংবর্ধনার জবাবে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ বলেন, মাননীয় মন্ত্রী মহোদয় এর হাতকে শক্তিশালী করতে ও চন্দনাইশ উপজেলার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা চাই

। আগামী ৫ বছর চন্দনাইশ বাসির কল্যাণে কাজ করার সুযোগ করে দেওয়াতে চন্দনাইশ বাসির প্রতি কৃতজ্ঞ। এসময় চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com