1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

চন্দনাইশে করোনা পরিস্থিতিতে দায়িত্ব পালন করে প্রশংসিত ৪ করোনা যোদ্ধা–চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৮৬৫ Time View
Tasib Internet and crest house

আবু তালেব আনচারি বিশেষ প্রতিনিধি চট্টগ্রামঃ
চট্টগ্রামের চন্দনাইশে করোনা পরিস্থিতিতে চন্দনাইশ উপজেলায় সরকারের দেওয়া দায়িত্ব যথাযত পালন করে জন-গনের কাছে ভুয়সী প্রশংসিত হয়েছে চার করোনা যোদ্ধা।
বর্তমা‌নে ক‌রোনার প্রভা‌বে সারা বিশ্বই যখন টালমাটাল, তখন সারা দেশের ন‌্যায় চট্টগ্রামের চন্দনাইশ বাসিও প‌ড়ে‌ছে ক‌রোনার ক‌ঠিন প্রভাবে। যার ফ‌লে ক‌রোনার মরণ থাবা থে‌কে জনসাধারণ‌কে সুর‌ক্ষিত রাখ‌তে সরকা‌রের নি‌র্দেশে চন্দনাইশও লকডাউন ঘোষণাসহ সকল প্রকার ব‌্যবসা প্রতিষ্ঠান ব‌ন্ধ ঘোষণা করা হয়।
এরই প্রেক্ষি‌তে কর্মহীন হ‌য়ে‌ প‌ড়ে‌ছে চন্দনাইশ উপজেলার সকল শ্রেণীপেশার মানুষ।
সকল ব‌্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন বন্ধের ফ‌লে জীবনযাপ‌নে মারাত্মক প্রভাব প‌ড়ে‌ছে কর্মজীবী‌দের মা‌ঝে।
জীবনযাপনে যা‌তে তেমন কো‌নো প্রভাব না ঘ‌টে সেল‌ক্ষ্যে ‌গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা সারা বাংলা‌দে‌শের ন‌্যায় চন্দনাইশ উপজেলায়ও সকল প্রকার কর্মজীবী‌দের ত্রাণ ও নগদ অর্থ প্রদা‌নে সাহায‌্য সহ‌যো‌গিতার হাত বা‌ড়ি‌য়ে দি‌য়ে জনগ‌ণের কা‌ছে আখ‌্যা‌য়িত হ‌য়ে‌ছে মান‌বিক প্রধানমন্ত্রী হি‌সে‌বে।
এ‌দি‌কে, করোনা পরিস্থিতিতে দায়িত্ব পালন করে পুরো চন্দনাইশ উপজেলায় মান‌বিক প্রশাসক হি‌সে‌বে আখ‌্যা‌য়িত হ‌য়ে‌ছে উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওসি কেশব চক্র বর্তী,সহকারি কমিশনার ভুমি নিবেদিতা চাকমা ও দোহাজারী পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভুঁইয়া।
ক‌রোনার প্রাদুর্ভা‌বে প্রধানমন্ত্রী যেমন সাহায‌্য সহ‌যো‌গিতা আর পর্যাপ্ত সেবা ক‌রে যা‌চ্ছেন, আর সেই সেবা জনগণের দে‌ৗড়গোড়ায় পৌঁছে দি‌তে জীব‌নের মায়া ত‌্যাগ ক‌রে পুরো উপজেলায় বটবৃ‌ক্ষের মত ছায়া হ‌য়ে দা‌ঁড়ি‌য়ে আ‌ছে জনগনের পাশে প্রশাসনেরএই ৪ করোনা যোদ্ধা ,যার চুল প‌রিমাণ অংশ বাদ দেয়ার কিছু নেই। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সেবা জনগ‌ণের কা‌ছে পৌঁছে দি‌তে সেই মা‌র্চের ২৫ থে‌কে অদ‌্যব‌ধি পর্যন্ত ক্লান্তহীন ও বীর সেব‌কের প‌রিচয় দি‌য়ে জনগ‌ণের দুঃসম‌য়ে পা‌শে থে‌কে এদের কে আখ‌্যা‌য়িত ক‌রে‌ছে জনগন মান‌বিক সেবক হি‌সে‌বে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সফল উন্নয়ন আর জনগ‌ণের ত্রাণ সামগ্রী পৌ‌ঁছে দি‌য়ে‌ছে অক্ষ‌রে অক্ষ‌রে।
সরকারী সকল সেবা জনগ‌ণের ঘ‌রে ঘ‌রে পৌঁছি‌য়ে দি‌য়ে সরকা‌রের সুনাম অর্জনে প্রশাস‌নের কর্মকর্তা হিসেবে সরকারের সকল সেবা পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তারা। ‌পুরো উপজেলায় ঘু‌রে যা জানা গে‌ছে, তা এক বিষ্ময়কর। উপজেলার বে‌শিরভাগ মানু‌ষের ভাষ‌্য, এই মহামারী‌তে অামরা একম‌াত্র প্রশাসনের আন্তরিক সেবার কারনেই সরকারি ত্রান সহ দ্রব্য মুল্যের বাজার স্থিতিশীল ও বিভিন্ন সেবা পে‌য়েছি।চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওসি কেশব চক্র বর্তী, ইমতিয়াজ হোসেন ও দোহাজারি তদন্ত কেন্দ্রের আই সি ইউ পুলিশ পরিদর্শক মনিরুল
ইসলাম ভুঁইয়া প্রশাসনের এই তিন কর্মকর্তা উপজেলার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি নিয়মিত ত্রান নিয়ে ঘরে বেড়াচ্ছ গরিব দোস্ত অসহায় ও কর্মহীন মানুষের দোয়ারে দোয়ারে। অপর দিকে সহকারী কমিশনার ভুমি নির্বাহি ম্যাজিস্টেট নিবেদিতা চাকমা চন্দনাইশ উপজেলায় দয়িত্বরত বাংলাদশ সেনাবাহিনীর টিম নিয়ে প্রতিদিন বাজার মনিটরিং সহ বিভিন্ন এলাকায় গন জমায়েত সমাজিক দূরত্ব নিশ্চিত করা, জরিমানা সহ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে উপজেলা বাসি কে নিরাপদ রাখতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রশাসনের এই ৪কর্মকর্তাকে করোনা যোদ্ধা হিসেবে আখ্যায়িত করেন চন্দনাইশের জনগন।

১৭.০৫.২০২০,১০:৩০ পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com