1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

চন্দনাইশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মানাতে প্রশাসন কঠোর, জরিমানা আদায়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৭৯ Time View
Tasib Internet and crest house


বিশ্বের ন্যায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নিয়ন্ত্রনে আনতে সরকারী নিদের্শনা অনুযায়ী চন্দনাইশে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

৬ মার্চ মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী উপজেলা সদর, খানহাট রৌশনহাট, বাদামতল এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমতিয়াজ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে সরকারি আদেশ অমান্য করা ও লকডাউনের শর্ত ভঙ্গের দায়ে চন্দনাইশ সদরের কাশবন হোটেলের মালিক পারভেজকে ৩ হাজার টাকা, খাঁনহাট এপেক্স জুতার দোকানের মালিক ফয়েজকে ২ হাজার টাকা, হার্ডওয়্যার দোকানের মালিক কামাল উদ্দিনকে ৫’শ টাকা, রৌশন হাটের স্বর্ণ ব্যবসায়ী দুলাল ধরকে ২’শ টাকা, উপজেলা সদরে মোঃ ফারুককে ৫০ টাকাসহ সর্বমোট ৫ হাজার ৭শ ৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজা জেরিন।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন সরকার থানার একদল পুলিশ। এছাড়া সকালে গাছবাড়িয়া খাঁনহাট এলাকায় ‘সলিউশন‘ নামে একটি কোচিং সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ওই ভ্রাম্যমাণ আদালত।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন সাংবাদিকদের বলেন, ” করোনার সংক্রমণ কমানোর জন্যই সরকার লকডাউন দিয়েছে। লকডাউন সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমণ কমে যাবে। উপজেলার জনসমাগম এলাকা হাট-বাজারে পরিদর্শনে গিয়ে আইন প্রয়োগ না করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীকে লকডাউনের শর্তাবলি মেনে চলতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছি।

বেশিরভাগ এলাকাতেই মানুষ আমাদের আহবানে সাড়া দিয়ে দোকানপাট বন্ধ রাখলেও কিছু অসাধু ব্যবসায়ী স্বাস্থ্যবিধি না মেনে বাইরে থেকে সাটার বন্ধ করে গাদাগাদি করে ভেতরে বেচাকেনা করছে। তাছাড়া অনেকেই আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের সাটার লাগিয়ে আমাদের সাথে লুকোচুরি খেলার চেষ্টা করেছে। আগামীতে তাদের বিরুদ্ধে জরিমনাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com