1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

চন্দনাইশে কাঞ্চনাবাদ স্কুলের এসএসসি-২০০৩ ব্যাচের গেট-টুগেদার

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩১ Time View
Tasib Internet and crest house

মো.আমিনুল ইসলাম রুবেল

চন্দনাইশ বর্ণাঢ্য আয়োজনে মধ্যদিয়ে বন্ধুদের বন্ধন সৃষ্টির লক্ষে অনুষ্ঠিত হলো চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ হাই স্কুলের এসএসসি-২০০৩ ব্যাচের গেট-টুগেদার-২০২১। দক্ষিণ চট্টগ্রামের অন্যতম বিনোদন স্পোর্ট চট্টগ্রাম শহর থেকে ২০ কিলোমিটার দক্ষিণে আনোয়ারা উপজেলায় অবস্থিত ১৩ কিলোমিটার দীর্ঘ সমুদ্র সৈকত পারকি চর এলাকায় এই গেট-টুগেদার অনুষ্ঠিত হয়। দেশ বিদেশে অবস্থান্তর অনেক বন্ধুরা আসেন এই মিলন মেলায় যোগ দিতে। বন্ধুদের বাৎসরিক এই মিলন মেলায় প্রায় ৪০জন বন্ধু এসে সবাই আনন্দে মেতে ওঠেন। শুক্রবার সকালে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। প্রয়াত বন্ধুদের স্মরণে পালন করা হয় এক মিনিট নীরবতা। এরপর জাতীয় সংগীতে সবাই অংশ নেন। পরে ব্যাচের সকল বন্ধরা মিলে কেক কাটার মধ্যদিয়ে গেট-টুগেদার আনুষ্ঠানিকতার যাত্রা শুরু করেন।

দিনভর নানার ধরনের গান,কৌতুকসহ বিভিন্ন প্রতিযোগিতা আর খেলাধুলার আয়োজন ছিল। বিকেলে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলে র‍্যাফেল ড্র প্রতিযোগিতা। পরে পুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হয় কাঞ্চনাবাদ স্কুলের ২০০৩ ব্যাচের গেট টুগেদার। এছাড়াও নাস্তা-চা,নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডায় মেতে উঠেছিল সবাই। দীর্ঘ ১৮ বছর পর এই প্রথমবার অনুষ্ঠিত হয়েছে উক্ত গেট-টুগেদার। স্কুল জীবন শেষে দীর্ঘ ১৮ বছর পর দেখা হয় দুর দুরান্ত থেকে আসা সহপাঠিদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় ছাড়াও কেঁদেও ফেলছিল কেউ কেউ।

আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল স্বার্থক অনুষ্ঠানে। আনন্দের কোন কমতি ছিলনা ব্যাচ-২০০৩ এর শিক্ষার্থীদের মাঝে। কাঞ্চনাবাদ হাই স্কুলের ২০০৩ ব্যাচের গেট-টুগেদার অনুষ্ঠানে মো.মোস্তাক,মো.সোহেল রানা, মো.বাবু,মো.খালেক,মো.মোস্তাক, রনি, মো.ইউনুস, মো. সাহেদ, মো.আবু ছৈয়দ,মিজান,হেলাল,মো.রোকনসহ অনেকেই ছিল অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার পেছনে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com