1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

চন্দনাইশে খালেদা জিয়ার ৮০ তম জন্মদিন পালন অনুষ্ঠান আগামীর বাংলাদেশ হবে সম্প্রতির দেশ –ডাঃ মহসিন জিল্লুর করিম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৪৫ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধি


হিন্দু,বৌদ্ব, খ্রিষ্টান এ দেশে সবাই সকলের ভাই বোন, তাদেরকে আলাদা করে ভাগ না করা যাবে না, আমাদের পরিচয় আমরা সবাই বাংলাদেশী। আমরা এমন একটি রাষ্ট্র গড়ব যেখানে থাকবে না সংখ্যালুগুদের নিয়ে বিভাজনের অপচেষ্টা, হত্যার চেষ্টা, থাকবে না বৈষম্য, সকলের অধিকার সমভাবে প্রতিষ্ঠিত হবে। এখানে থাকতে পারবে না কোন কোটা। কোটা আন্দোলনে আপনার ও আমার সন্তানকে হত্যা করা হয়ে প্রতিটি হত্যার বিচার দাবী করছি। আমরা সকলে আগামীর বাংলাদেশ গড়তে অপশক্তিকে প্রতিহত করতে হবে। বাংলাদেশকে একটি সুন্দর,সফল,রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে হবে। তাই সকলে কাঁদে কাঁদ মিলিয়ে সু-শৃঙ্খল,সংঘতিপূর্ণ ও সামাযস্যভাবে এগিয়ে যাব ইন্নাশাল্লা।

এগিয়ে যাব সে লক্ষ্যের দিকে,সে জাতি গড়ার জন্য, যে জাতি, একটি বাংলাদেশী জাতি, একটি দেশ বাংলাদেশ। চন্দনাইশ উপজেলা, চন্দনাইশ পৌরসভা, দোহাজারী পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বেগম খালেদা জিয়ার ৮০ তম জন্ম বার্ষিকীর উপলক্ষে ১৬ আগষ্ট শুক্রবার বিকালে উপজেলার গাছবাড়ীয়া কমিউনিটি সেন্টার এক দোয়া মাহফিলে অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ মহসিন জিল্লুর করিম উপরোক্ত কথা গুলো বলেন।

এছাড়াও বেগম খালেদা জিয়া গণতন্ত্রের মা আখ্যায়িত করে আরো বলেন, তিনি হচ্ছেন বাংলার মা, আপনাকে যে মিথ্যা মামলা দিয়ে স্বেরাচারী সরকার বন্দি করে রেখেছিল আজ বাংলার বুক থেকে সে পালিয়ে যেতে হয়েছে। আপনি বাংলার মা, তাই শত কষ্ট পেয়েও আপনি গণতন্ত্রের মানুষ পেলে পালিয়ে যাননি। আপনি যেখানে থাকুন, সুস্থ থাকুন, আপনাকে কেউ দেশের মানুষ ভুলতে পারবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির আহবায়ক সালাউদ্দিন চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন, জাতীয়তাবাদী বিএনপির কেন্দ্রীয় পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ মহসিন জিল্লুর করিম।

উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ মোরশেদুল আলম চৌধুরীর সংঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোখতার আহমদ, উপজেলা বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক এড. আমিনুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক এড. অঞ্জন প্রসাদ, আবদুল মোমেন, চন্দনাইশ পৌরসভার বিএনপির আহবায়ক মাহাবুব রহমান চৌধুরী, দোহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক ওবায়দুর রহমান বাহাদুর, সদস্য সচিব ইউনুস রানা,

দক্ষিণ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক ও চন্দনাইশ পৌরসভা বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক ওরশেদুল আলম মিন্টু, সদস্য সচিব সিরাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন চৌধুরী, সদস্য জয়নুল আবেদীন চৌধুরী, হাফেজ আবদুল হালিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা কামাল উদ্দীন, আবুল কাশেম, সেলিম উদ্দীন, আবুল কালাম, মামুন, মাহাবু, নওশা মিয়া,যুবদল নেতা আবদুস ছবুর, মিজবাহ উদ্দীন, জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান, জাহাঙ্গীর, ছাত্রদল নেতা মোঃ হাশেম, জাহেদ, মামুন, জিসান, হাসান, রায়হান, তৌহিদ প্রমুখ। দোয়া মাহফিল অনুষ্ঠানের আগে জাতীয়তাবাদী বিএনপির কেন্দ্রীয় পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ মহসিন জিল্লুর করিম উপজেলার বরকল থেকে একটি মোটসাইকেল ও গাড়ী বহর নিয়ে উপজেলার বিভিন্ন হাট-বাজারে পথসভা করেন এসময় তিনি সংখ্যালুগুদের কোন মন্দির,বাড়ীতে বা কোন স্থাপনায় কেউ হামলা করে তাহলে কঠোরহস্তে দমন করা হবে বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com