1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

চন্দনাইশে জাগরণ ক্লাবের নিজস্ব অফিস উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৯৮ Time View
Tasib Internet and crest house


দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশের উত্তর হাশিমপুর ভাই খলিফা পাড়ার ১৯৯১ সালে গঠিত ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন জাগরণ ক্লাবের নিজস্ব অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এ উদ্বোধনী উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১১ জুন ( শনিবার ) বিকালে ফিতা কেটে অফিসের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী। পরে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিশিষ্ট ব্যাংকার মুহাম্মদ ওসমান গনির সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মু. সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী , শিক্ষাবিদ মাও. মোসলেম উদ্দিন নেজামী, প্যানেল চেয়ারম্যান শাহেদা আক্তার, মোহাম্মদ ফরিদুল আলম, শহীদুল আলম, শাহজাহান, হারুনুর রশিদ,জহিরুল আলম, শাহাদাত হোসেন, নুরুল হুদা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাষ্ট্রের পাশাপাশি সমাজকে এগিয়ে নেওয়ার জন্য এ ধরনের সামাজিক, মানবিক ও স্বেচ্ছসেবী সংগঠনগুলো বিশেষ অবদান রেখে চলেছে। তিনি বলেন, যে কোন প্রয়োজনে সংগঠনের প্রতি আমার সহযোগিতা সবসময় থাকবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com