1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

চন্দনাইশে প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের লাশ উদ্ধার, প্রেমিকা আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫৬ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে প্রেমিকার বাড়ী থেকে প্রেমিক মোঃ জাহেদ (১৯) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ রহস্যজন মৃত্যুর ঘটনাটি উপজেলার ১০নং ধোপাছড়ি ৬নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকায় ৫ ফেব্রæয়ারী সকালে ঘটে। এ ঘটনায় প্রেমিকা দিলুয়ারা বেগম (৩৮) নিজে থানায় গিয়ে প্রেমিকের লাশ তার বাড়ীতে রয়েছে স্বীকার করলে পুলিশ সন্দেহভাজন আসামী হিসেবে থানায় আটক করেন। এদিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।


স্থানীয় ইউ.পি সদস্যা জানান, ধোপাছড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকার মৃত আবদুল ছালামের স্ত্রী চার সন্তানের জননী দিলুয়ারা বেগম (৪০) এর সাথে একই এলাকার মৃত আয়ুব আলীর ছেলে জাহেদের সাথে দীর্ঘদিন থেকে পরকিয়া প্রেম চলে আসছিল। গতকাল বৃহস্পতিবার জাহেদ ঘর থেকে বেড়িয়ে আর ঘরে ফেরেনি। জাহেদ ঘরে না ফেরায় তার বোন নাছিমা বেগম শুক্রবার সকালে তাদের আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করার পর পরকিয়া প্রেমিকা দিলুয়ারা বেগমের বাড়িতে খোঁজ নিতে গেলে তার বসতঘরের বারান্দায় জাহেদের লাশ দেখতে পান। পরে খবরটি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে জাহেদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এর আগে দিলুয়ারা বেগম চন্দনাইশ থানায় গিয়ে তার বসত ঘরে মোহাম্মদ জাহেদের লাশ পড়ে থাকার বিষয়টি পুলিশকে জানালে সন্দেহভাজন আসামী হিসাবে পুলিশ তাকে আটক করেন।


এব্যাপারে নিহত জাহেদের বড় ভাই সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান তার ভাইকে পরকিয়া প্রেমিকা দিলুয়ারা বেগম হত্যা করেছে। ময়না তদন্তের পর রাতে জাহেদের লাশ দাফনের পর তাদের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানান।


চন্দনাইশ থানার ওসি (তদন্ত) মজনু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসীদের মতে দিলুয়ারা বেগমের সাথে জাহেদের পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল। সন্দেহভাজন আসামী দিলুয়ারা বেগম বর্তমানে থানা হেফাজতে আছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনেরা মামলা দায়ের করলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com