1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

চন্দনাইশে বিএনপির উদ্যোগে শহীদ জিয়ার ৪০তম শাহাদত বার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৪১ Time View
Tasib Internet and crest house


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চন্দনাইশ উপজেলা পৌরসভা ও দোহাজারী পৌরসভার বিএনপি,যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ৩০ মে রোববার বিকালে উপজেলা গাছবাড়ীয়া কমিউনিটি সেন্টারে এক দোয়া মাহফিল ও আলোচনাসভা চন্দনাইশ পৌরসভা বিএনপির সদস্য সচিব মোঃ মোরশেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক সালাউদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, দোহাজারী বিএনপির যুগ্ম আহবায়ক বাবু খান, উপজেলা বিএনপির সহ-সভাপতি এড.আমিনুল হক চৌধুরী, বিএনপি নেতা নওশা মিয়া,ওবাইদুর রহমান বাহাদুর, এড. অঞ্জল প্রসাদ,রশিদ আহমদ হিরু, নুরুল ইসলাম, ইউনুছ রানা, যুবদল নেতা আমিনুল ইসলাম, মিছবাহ, আবদুস ছবুর,আলম, জাহাঙ্গীর, সাকিব, মাহাবু, আমির, ছাত্রদল নেতা, হাসেম,জাহেদ, মফিজ মন্নান, দেলোয়ার, শাহাবুদ্দিন, আহমদুর রহমান, মাবুদ,তাজেয়ার, আমজাদ, হাকিম প্রমুখ।

সভায় প্রধান অতিথি সালাউদ্দীন চৌধুরী বলেন, ১৯৮১ সালের ২৯ মে শহীদ জিয়াউর রহমানকে কিছু বিপদগামী সেনা সদস্যসের হাতে তিনি নির্মমভাবে নিহত হন। হত্যার সাথে জড়িতেদের বিচারের দাবী করেন এবং শহীদ জিয়ার রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন। আগামীতে বিএনপির যে কোন আন্দোলন সংগ্রামে সকল নেতৃবৃন্দকে সক্রিয় অংশগ্রহণের আহবান জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com