1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

চন্দনাইশে বৃদ্ধা দম্পত্তির উপর হামলা

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৫৯ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধা দম্পত্তির বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে ষাটউর্ধ্ব বৃদ্ধ স্বামী- স্ত্রী গরুতর আহত হয়েছে। উপজেলার সাতবাড়ীয়া বহরম পাড়া এলাকায় গত ১০ জুলাই শনিবার দুপুরে এ ঘটে। গুরুতর আহত আবদুল মাবুদ (৭৬) ও সুফিয়া খাতুনকে (৬৫) দোহাজারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনায় তিনজনেক আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, স্থানীয় প্রতিবেশী মোসলেম উদ্দিন গং এর সাথে আবদুল মাবুদের জায়গা সম্পত্তির বিরোধ চলে আসছিল। মাবুদের পরিবারের সন্তানেরা ঘরে না থাকার সুযোগে পরিকল্পিতভাবে ঘরের বাউন্ডারি গেইট বন্ধ করে গত শনিবার আবদুল মাবুদের পরিবারের উপর লোহার রড,লাটিসোটা নিয়ে হামলা চালায় মোসলেম উদ্দিন, খলিল ও শিহাব। এসময় ঘরে থাকা আবদুল মাবুদ ও তার স্ত্রী সুফিয়া খাতুনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। তাদের শৌরচিৎকারে স্থানীয়া এসে তাদের উদ্ধার করে প্রথমে দোহাজারী হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মাবুদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঘটনায় চন্দনাইশ থানায় ৩জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছে।


ঘটনা সম্পর্কে আবদুল মাবুদের বড় ছেলে মোহাম্মদ ইদ্রিস বলেন, আমরা বাড়িতে না থাকার সুযোগে মোসলেম উদ্দিন ও তার দুই ভাই ও তাদের ভাতিজা মিলে আমার বাবা মায়ের উপর পরিকল্পিতভাবে হামলা চালায়। পূর্ব থেকে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে আমাদের বিরোধ ছিল। সেটার জের ধরে তারা হামলা চালিয়ে আমার বাবা মাকে গুরুতর আহত করে। পাশ্ববর্তী এলাকার লোকজন এসে মা বাবাকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে ভর্তি করায়। অবস্থা আশঙ্কাজনক হওয়াতে বাবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মামলার আসামী খলিল পরের দিনই দেশ ত্যাগ করে পালিয়ে যায়। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com