1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

চন্দনাইশে লকডাউনের ৫ম দিনেও কঠোর অবস্থানে পুলিশ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

এসএম রাশেদ


সারা বিশ্বে ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এবং দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত মৃত্যুর সংখ্যাও ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় চন্দনাইশ থানা পুলিশ ও দোহাজারী ট্রাফিক পুলিশ চন্দনাইশের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী গ্রামীণ হাসপাতাল ও গাছবাড়ীয়া কলেজ গেইট এলাকায় পৃথক অভিযান চালিয়ে লকডাউনের ৫ম দিন ১৮ এপ্রিল সকাল থেকে বিকাল পর্যন্ত লকডাউনের শর্ত ভঙ্গ করায় বেশ কয়েকটি বিভিন্ন গাড়ীকে মামলা, মুভমেন্ট পাস চেকসহ কঠোর অবস্থানে ছিল পুলিশ। এসময় নেতৃত্ব দেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন সরকার।

পৃথক অভিযানে আরো উপস্থিত ছিলেন, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম, দোহাজারী ট্রাফিক চন্দনাইশের টিআই কবির উদ্দীন সরকার, টিএসআই জয়নাল আবেদীন পিপিএম,এসআই আফছার,এটিএসআই জাকির হোসেনসহ থানা ও ট্রাফিক পুলিশের একটি ট্রিম।


এব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন সরকার বলেন, দেশে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সংক্রামক থেকে বাঁচার জন্য মাস্ক বিতরণ ও সরকারের দেওয়া লকডাউনের শর্ত ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই সকলকে অপ্রয়োজনে ঘর থেকে বাহিরে না যাওয়ার নিদের্শ প্রদানসহ সরকারের দেওয়া স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com