1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত, স্বামী আহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৯৯ Time View
Tasib Internet and crest house


চাটগাঁইয়া খবর ডেস্কঃ


চন্দনাইশে এক সড়ক দূর্ঘটনায় এক স্কুল শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস (৩৩) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ও শিক্ষিকার স্বামী নুরুল আলম (৪০) আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় ১৯ নভেম্বর বিকাল ৫টায়। নিহত জন্নাতুল ফেরদৌস হাশিমপুর করিম পাড়া এলাকার নুরুল আলমের স্ত্রী ও চন্দনাইশ হাসিমপুর জাতীয় তরুন সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।


চন্দনাইশ হাসিমপুর জাতীয় তরুন সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শারমীন উম্মে নাহার জানান, শিক্ষিকা জন্নাতুল ফেরদৌস ও তার স্বামী নুরুল আলম দোহাজারীতে ব্যাংকের কাজে যায়। বিকাল ৫টায় দিকে ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় পৌঁছলে একটি ট্রাক তাদের অটোরিক্সাটি ছাপা দিলে শিক্ষিকা জন্নাতুল ফেরদৌসসহ তার স্বামী নুরুল আলম গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর শিক্ষিকা জন্নাতুল ফেরদৌসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। শিক্ষিকার স্বামী নুরুল আলমকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। শিক্ষিকার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তবে ঘাতক ট্রাকটি আটক পালিয়ে গেছে বলে জানা গেছে।


এব্যাপারে দোহাজারী হাইওয়ে পুলিশের ডিউটিরত অফিসার এসআই মোস্তফা বলেন, আমরা এ ধরণের দূর্ঘটনার খবর পাইনি। তবে সাংবাদিকদের কাজ থেকে জানতে পেরে বিষয়টি তদন্ত করা হচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com