1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৩৫ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় আবদুল হামিদ (২৪) মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। অপরজন গুরুত্বর আহত চমেক হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

নিহত আবদুল হামিদ পটিয়া কচুয়াই ইউনিয়নের আজিমপুর শেখ পাড়া এলাকার আবদুল সত্তারের পুত্র ও গুরুত্বর আহত তারেক (২৮) একই এলাকার আলী আহমদের ছেলে বলে জানা গেছে। ঘটনাটি ১০ জুলাই শনিবার দুপুর ২টায় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়া জোয়ারা রাস্তার মাথা এলাকায় ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়া জোয়ারা রাস্তা মাথা এলাকায় গাছবাড়ীয়ামুখী ইটভর্তি ট্রাক এবং পটিয়ামুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষে হলে আহত অবস্থায় স্থানীয়রা মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। চট্টগ্রামে নেওয়ার পথে আবদুল হামিদের মৃত্যু হয়। অপরজন তারেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে, তবে দুর্ঘটনার পরপর চালক পালিয়ে গেছে বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com