1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

চন্দনাইশে ২ সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৫৮ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ প্রতিনিধি


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের দোহাজারী পৌরসভার মিঠার বাড়ী জামে মসজিদ এলাকায় ৫ জুন রবিবার সকাল সাড়ে ৭টায় সিএনজিচালিত ২ অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ইউছুফ (৩২) নামে একজন নিহত হয়েছেন। সে সাতকানিয়া খাগরিয়া আমিরখীল এলাকার নুর আলমের পুত্র। এছাড়া এ ঘটনায় আরও ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতরা দোহাজারী হাসপাতাল ও চমেক হাসপাতালে চিকিৎসা নিয়েছে।


স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দোহাজারী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি অটোরিকশার এক্সেল ভেঙে হঠাৎ মহাসড়কে থেমে যায়। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা অপর একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে উভয় সিএনজি অটোরিকশায় থাকা চালক ও যাত্রীরা আহত হয় এবং ইউছুপ নামের সিএনজি চালক ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করেন। এছাড়া যারা আহত হয়েছেন তারা হলেন- সাতকানিয়ার দিল মোহাম্মদের ছেলে রফিক (৩০), দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকার আরিফের স্ত্রী রোজী আকতার (২৫), বিওসির মোড় এলাকার নাজিম উদ্দিনের ছেলে বাবু (২১), চন্দনাইশ মোজাহের পাড়া এলাকার আব্দুল শুক্কুরের ছেলে আজিজ (২১) পুরানগড় ইউনিয়নের আব্দুল হাফেজের ছেলে আব্দুল লতিফ (৬০), হাশিমপুর ইউনিয়নের এজাহার আলীর ছেলে ফেরদাউস আলী (৩৫)।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি অটোরিকশা ২টি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com